Type to search

র‌্যাব-৬, যশোর এর অভিযানে ৬৭১ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার ২

যশোর

র‌্যাব-৬, যশোর এর অভিযানে ৬৭১ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার ২

 

প্রেস বিজ্ঞপ্তি

১। র‌্যাব তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

২। ঘটনার বিবরণঃ গত ইং ০৬/০১/২০২২ তারিখ ২০০০ ঘটিকায় র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, যশোর জেলার যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন বেনাপোল পৌরসভার ভবের বের পশি^ম পাড়া সাকিনস্থ ০১নং আসামীর শ^শুর মোঃ তৈয়াব আলীর বাড়িতে অভিযান পরিচালনা করে

১। মোঃ বিল্লাল ফরাজী(৪০), পিতাঃ মৃতঃ ফারুক ফরাজী মাতাঃ মোসাঃ- আম্বিয়া বেগম সাং-্্্্্্্্্্্উত্তর কাশিপুর ০৭ নং ওয়ার্ড, থানাঃ খালিশপুর, জেলা- কেএমপি খুলনা, এপি-শশুর মোঃ তৈয়াব আলীর বাড়ি, সাং-ভবের বের পশি^মপাড়া, থানা-বেনাপোল পোর্ট, জেলাঃ যশোর এর হেফাজত হতে কয়েকটি বস্তায় ও এ্যালোমুনিয়াম এর পাত্রে রক্ষিত অবস্থায় ৩৯০ বোতল ফেন্সিডিল ও ২নং আসামী মোঃ জয়নুদ্দীন(৪৫) (ভাসমান), পিতাঃ মৃত আশরাফ চৌধুরী, মাতা- মৃতঃ শাকিলা, সাং-দক্ষিন কাশিপুর, থানা- খালিশপুর, জেলাঃ কেএমপি, খুলনা এর ব্যাক্তিগত ব্যবহৃত মটর সাইকেলের সিটে এবং ব্যাটারী রাখার স্থানে বিশেষ কায়দায় সজ্জিত (১) ১৬০ বোতল ফেন্সিডিল সহ হাতেনাতে গ্রেফতার করে। এসময় ৩নং আসামী ইয়ামিন(২৫), পিতাঃ- মোঃ শাহালাম সাং-ভবের বের পশি^মপাড়া, থানা-বেনাপোল পোর্ট, জেলাঃ যশোর কৌশলে দৌড়ে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় তার সাথে থাকা একটি কালো ট্রলি ব্যাগে রক্ষিত ১২১ বোতল ফেন্সিডিল, যাহা ফেলে যাওয়া মতে উদ্ধার করা হয়। সর্বমোট (৩৯০+১৬৫০+১২১)= ৬৭১ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক জব্দ করা হয়। এছাড়াও ধৃত আসামীদ্বয়ের নিকট হতে ০১ টি মটর সাইকেল, মোবাইল- ০২ টি, সিমকার্ড ০২ টি ও নগদ -২০০/- টাকা জব্দ করা হয়েছে।

৩। উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামীদ্বয়কে যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করতঃ ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর সারনী ক্রমিক ১৪(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

এম নাজিউর রহমান
লেঃ কমান্ডার
কোম্পানী কমান্ডার
র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর