Type to search

র‌্যাব-৬, যশোর এর অভিযানে ০১ টি চোরাইকৃত ইজিবাইক সহ চোর চক্রের ০২ জন গ্রেফতার

অপরাধ

র‌্যাব-৬, যশোর এর অভিযানে ০১ টি চোরাইকৃত ইজিবাইক সহ চোর চক্রের ০২ জন গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাব-৬, যশোর এর অভিযানে ০১ টি চোরাইকৃত ইজিবাইক উদ্ধার সহ ইজিবাইক চোর চক্রের ০২ জন সক্রিয় সদস্য গ্রেফতার

১। র‌্যাব তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

২। ঘটনার বিবরণঃ ইং ২৬/০১/২২ খ্রিঃ তারিখ ১২.৩০ ঘটিকার সময় র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন বেজপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে, ০২ জন ইজিবাইক চোর চক্রের সদস্য আসামী ১। মোঃ বিল্লাল হোসেন (২৯), পিতা- খোকন গাজী, মাতা- মাজেদা বেগম, স্থায়ী সাং- ভাসমান, বর্তমান সাং- ঘোপ জেল রোড কুইন্স হাসপাতালের সামনে কামাল হোসেনের ভাড়াটিয়া, ও ২। মোঃ নয়ন মোল্লা (২৮), পিতা- মোঃ জাফর মোল্লা, মাতা- কহিনুর বেগম, স্থায়ী সাং- ভাসমান, বর্তমান সাং- চাচঁড়া রায়পাড়া আরকে মিশন রোড চঞ্চলের বাড়ির ভাড়াটিয়া, উভয় থানা- কোতয়ালী মডেল, জেলা- যশোরদ্বয়কে (ক) ০১ টি চোরাই ইজিবাইক (খ) মোবাইল -০২ টি, (গ) সিম -০২ টি ও (ঘ) নগদ- ১,৭০০/- টাকা সহ হাতেনাতে গ্রেফতার করে।

৩। উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীদ্বয়কে যশোর জেলার কোতয়ালী মডেল থানার মামলা নং-১১০, তারিখ- ২৬/০১//২০২২ ইং ধারা- ৩৭৯/৫১১ পেনাল কোড মূলে কোতয়ালী মডেল থানার নিকট হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *