Type to search

র‌্যাব-৬, যশোর এর অভিযানে খুলনা হতে ০১ জন ভুয়া সেনা সদস্য গ্রেফতার।

যশোর

র‌্যাব-৬, যশোর এর অভিযানে খুলনা হতে ০১ জন ভুয়া সেনা সদস্য গ্রেফতার।

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য সার্বক্ষনিক টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে সর্বদাই কঠোর পরিশ্রম করে যাচ্ছে। আইন শৃংঙ্খলা বাহিনীর ভুয়া পরিচয়ে অপরাধ সংগঠনকারী চক্রগুলি সময়ে সময়ে বিভিন্ন ধরনের অপরাধ সংগঠন করে আসছে। এই সমস্ত প্রতারক ও অপরাধী চক্রদের গ্রেফতার করে আইনের আওতায় আনার পাশাপাশি সন্ত্রাস ও জঙ্গি দমন সহ বিভিন্ন ধরনের চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ইং ২৮/০৫/২২ খ্রিঃ তারিখ ০৯.৩৫ ঘটিকার সময় র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, খুলনা মেট্রোপলিটন এর খানজাহান আলী থানাধীন আটরা গিলাতলা ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ জাহানাবাদ সেনানিবাসের মূল গেটের রাস্তার বিপরীত পাশের্^ অবস্থিত সুইটস এন্ড বেকার নামের একটি খাবারের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর এক ব্যক্তি বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যের পরিচয় দিয়ে ভুয়া আইডি কার্ড প্রদর্শন করে সাধারণ জনগণদের সাথে প্রতারণা করার উদ্দেশ্যে উক্ত স্থানে অবস্থান করিতেছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে চৌকস আভিযানিক দলটি একই তারিখে ১০.১০ ঘটিকার সময় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। আলহাজ মোল্লা (২৩), পিতা- আজাদ মোল্লা, সাং- চালিতাতলা, পোঃ- মাধবপাশা, থানা- কালিয়া, জেলা- নড়াইলকে গ্রেফতার করে। এ সময়ে উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে (ক) বাংলাদশে সনোবাহনিীর ০১ টি সোল্ডার ব্যাগ, (খ) তাহার পরিহিত জিন্স প্যান্টের ডান পকেট হতে তন্ময় দাশ নামক সনৈকি পদবীর বাংলাদশে সনোবাহনিী লখো ০১টি নকল আইডি র্কাড ও তাহার নিজ নামীয় আলহাজ মোল্লা নামে ০১ টি বানানো প্রিন্টের জাতীয় পরিচয় পত্র (গ) জব্দকৃত বাংলাদশে সনোবাহনিীর সোল্ডার ব্যাগের মধ্যে হতে ইঅঘএখঅউঊঝঐ অজগণ লেখা জলপাই রঙ্গের ০১টি হাফহাতা পিটি টি-শার্ট, টিয়া রঙ্গের ০১টি ট্রাউজার ও ঝঢ়বপরধষ ঋড়ৎপব (ঈঙগগঅঘউঙ) ইঅঘএখঅউঊঝঐ অজগণ লেখা আর্মি কালারের ০১টি ফুলহাতা গেঞ্জি (ঘ) ০৩ টি সিমকার্ডসহ ০৩ টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী তার নিকট হতে প্রাপ্ত আইডি কার্ডটি ভুয়া এবং এই ভুয়া পরিচয়পত্র ব্যবহার করে সে বিভিন্ন মানুষের সাথে সুসম্পর্ক গড়ে তুলতো এবং সরকারি চাকুরীতে যোগদানের সুযোগ করে দিবে বলে বিভিন্ন ভাবে প্রতারণা করতো বলে সে স্বীকার করে।
জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে খুলনা মেট্রোপলিটন এর খানজাহান আলী থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *