Type to search

যশোর র‌্যাবের হাতে ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

অপরাধ

যশোর র‌্যাবের হাতে ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় ইং ১৮/০৫/২২ খ্রিঃ তারিখ ১৮.৪০ ঘটিকার সময় র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন দাইতলা সাকিনস্থ ফতেপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড হাইস্কুল রোড জনৈক মোঃ আনোয়ার হোসেনের ২য় তলা বিল্ডিং এর পূর্ব পাশে ইটের রাস্তার উপর এক ব্যক্তি মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ইং ১৮/০৫/২০২২ তারিখ সময় ১৯.১০ ঘটিকায় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামী  মোঃ সুবেল হাসান (২৬), পিতা- মোঃ কামাল হোসেন, মাতা- মোসাঃ ফরিদা বেগম, সাং- দাইতলা ১২ নং ফতেপুর ইউনয়ন, ০৭নং ওয়ার্ড, থানা- কোতয়ালী মডেল, জেলা- যশোর’কে ধৃত করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে ধৃত আসামীকে তল্লাশী করে ৫০ পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ ১০০০/- টাকা জব্দ করে।
জব্দকৃত আলামত সহ আসামীকে যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করতঃ ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর সারনী ক্রমিক ১০ (ক) ধারায় মামলা রুজু করা হয়েছে।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *