Type to search

যশোরে পানি সরবরাহ, রাস্তা ড্রেন সংস্কার ও বাস টার্মিনালের সাথে সড়ক যুক্ত করার দাবিতে পৌরসভা অবরোধ

যশোর

যশোরে পানি সরবরাহ, রাস্তা ড্রেন সংস্কার ও বাস টার্মিনালের সাথে সড়ক যুক্ত করার দাবিতে পৌরসভা অবরোধ

ডেক্স রিপোটঃ
যশোরে  পানি সরবরাহ, রাস্তা ড্রেন সংস্কার ও বাস টার্মিনালের সাথে সড়ক যুক্ত করার দাবিতে আজ ঘন্টা ব্যাপি পৌরসভা অবরোধ করল বেজপাড়া – শংকরপুর এলাকাবাসী। আনিসুজ্জামান লিটিলের সভাপতিত্বে অবরোধ কর্মসূচি তে বক্তব্য রাখেন সর্বজনাব জিল্লুর রহমান ভিটু, তসলিম উর রহমান, সাবেক কমিশনার মফিজুর রহমান হিমু, শুকুর আলী, সাঈদ নাসির আহম্মেদ সেফার্ড, ডাঃ আবুল হোসেন, কামাল হাসান পলাশ, সাইদুর রহমান রনি, রফিকুল ইসলাম, ফারুক হোসেন, রজিনা প্রমুখ। দূর্যোগ আহবাকে উপেক্ষা করে অবরোধ কর্মসূচি তে অংশ নেয় এলাকাবাসী।
এলাকাবাসী ৪ দফা দাবিতে এসময় দায়িত্ব প্রাপ্ত প্যানেল মেয়র মকসিদুল বারী অপুকে স্মারক লিপি প্রদান করেন। স্মারক লিপি গ্রহনের সময় ২ নং ওয়ার্ডের কাউন্সিলর রাশেদ আব্বাস রাজ ও ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ সাহেদ হোসে নয়ন উপস্থিত ছিলেন।
স্মারক লিপিতে মে ২৩ এর ভিতর পানি সরবরাহের দাবি জানানো হয়। এই সময়ের মধ্যে পানি দিতে ব্যার্থ হ’লে পানি বিল বন্ধের আল্টিমেটাম দেওয়া হয়। এই সাথে চলতি অর্থ বছরের মধ্যে রাস্তা ড্রেন সংস্কার না করলে পৌরকর বন্ধের আল্টিমেটামও দেওয়া হয়। ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর সাহেদ হোসেন নয়ন অবরোধ কর্মসূচি তে অংশ নিয়ে আন্দোলনের সাথে সংহতি প্রকাশ করে বলেন, ৭ নং ওয়ার্ডের সাথে পৌরকর্তৃপক্ষের বিমাতা সুলভ আচারন ৭ নং ওয়ার্ডবাসী মেনে নেবে না।
দায়িত্ব প্রাপ্ত প্যানেল মেয়র অপু এলাকাবাসীর দাবির মুখে দফতর থেকে জনতার মাঝে নেমে আসেন এবং আশ্বাস দিয়ে বলেন পর্যায়ক্রমে আপনাদের দাবিসমুহ মানা হবে। আপনাদের কাউন্সিলর ও আপনাদের ৩/৪ জন প্রতিনিধির সাথে আলোচনা করে গুরুত্ব বিবেচনায় কাজ করবো। আগামী সোমবার বেলা ১২ টায় এই বৈ়ঠক হবে। কাউন্সিলর নয়ন বাদে এলাকার প্রতিনিধি হয়েছেন জিল্লুর রহমান ভিটু, মফিজুর রহমান হিমু, তসলিম উর রহমান, শুকুর আলী, সাঈদ নাসির আহম্মেদ সেফার্ড।