Type to search

মনিরামপুরে ১০টি ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকা-, প্রায় ১২ লক্ষধিক টাকার ক্ষতি ॥

মনিরামপুর

মনিরামপুরে ১০টি ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকা-, প্রায় ১২ লক্ষধিক টাকার ক্ষতি ॥

 

স্টাফ রিপোর্টার, মনিরামপুর : যশোরের মনিরামপুরে পৃথক তিনটি স্থানে বিদ্যুতের শর্টসার্কিট থেকে ১০টি ব্যবসা প্রতিষ্ঠানে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে প্রায় ১২ লক্ষধিক টাকার ক্ষতি হয়েছে। শনিবার দুপুরে পৌর শহরে ও শুক্রবার রাতে উপজেলার মুজগুন্নী নতুর বাজার এলাকায় এ ঘটনাগুলো ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে পৌর শহরের মাছ বাজারের পাশে আহম্মাদ আলীর মাছের ক্যারেট গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। গোডাউনের মালিক আহম্মাদ আলী জানান, অগ্নিকান্ডে ভম্মীভুত হয়ে তার মাছের ক্যারেটসহ প্রায় সাড়ে ৫ লক্ষধিক টাকার ক্ষতি হয়েছে।
অপর দিকে শুক্রবার রাত একটার দিকে উপজেলার মুজগুন্নী গ্রামের মুনছুর মোড় নতুন বাজারে ৮টি ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠানের মালিকরা হলেন, ফিরোজ হোসেন ও কবির হোসেনের চায়ের দোকান, হাফেজ আসাদের মুদি দোকান, আসাদের কম্পিউটারের দোকান, পল্লী ডাক্তার বাবুল আক্তারের দোকান, শরিয়াতুল্ল্যহর খাবারের হোটেল, বশির উদ্দিনের কাঁচা তরকারীর দোকান ও মশিয়ারের সাইকেল গ্যারেজ। এছাড়া দিন ভোর রাতে পৌর শহরের তাহেরপুর গ্রামীণ ব্যাংকের সামনে ভুট্রো সাইকেল স্টোর এন্ড সার্ভিসিং সেন্টারে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠানের মালিক আবু দাউদ ভুট্রো জানান, অগ্নিকান্ডে ভম্মীভুত হয়ে তার প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে।
মুজগুন্নী বাজার কমিটির সভাপতি ডাক্তার নাজিম উদ্দিন জানান, অগ্নিকান্ডে ভম্মীভুত হয়ে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে কি কারনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে, তার এখনও কোন রহস্য পাওয়া যায়নি।
মনিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার আজিম উদ্দিন জানান, পৃথক তিনটি ঘটনা বিদ্যুতের শর্টসার্কিট থেকে ঘটেছে। এতে ব্যবসায়ীদের প্রায় ১২ লক্ষধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেন।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *