Type to search

মনিরামপুরে মুকুল নামে এক যুবককে কুপিয়ে হত্যা, আটক-৩

মনিরামপুর

মনিরামপুরে মুকুল নামে এক যুবককে কুপিয়ে হত্যা, আটক-৩

জি. এম. ফারুক আলম ,মনিরামপুর (যশোর) প্রতিনিধি : শুক্রবার রাতে মনিরামপুরের শিরালি মদনপুর গ্রামে মুকুল হোসেন (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। সে ওই গ্রামের আমিন মোড়লের ছেলে। এ ঘটনায় মুকুলের পিতা আমিন মোড়ল ৬ জনকে আসামী কে মামলা করেছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত ওই গ্রামের মোন্তাজের ছেলে টিপু, ইন্তাজের ছেলে দিপু ও রায়হানকে আটক করেছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক জিয়াউল হক জানিয়েছেন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে কয়েকজন অস্ত্রধারী দূর্বৃত্ত মুকুলকে শিরালি মদনপুর গ্রামের কবরস্থানের নিকট ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে ফেলে রেখে যায়। গ্রামবাসী তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। খবর পেয়ে মনিরামপুর থানা পুলিশ ঘটনাস্থলে যায়। রাতে অভিযান চালিয়ে পুলিশ ওই গ্রামের টিপু, দিপু ও রায়হানকে আটক করেছেন। এছাড়া ঘটনার সাথে জড়িত অন্য তিনজন পলাতক বলে মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরামপুর থানার উপ-পরিদর্শক জিয়াউলক জানিয়েছেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান জি.এম আহাদ আলীসহ গ্রামবাসী জানান, মুকুল একজন মাদক ব্যবসায়ী। এছাড়াও বিভিন্ন অপকর্মের সাথে সরাসরি জড়িত থাকতো সে। এসব ঘটনা নিয়ে ওই গ্রামের মুন্তাজ পরিবারের সাথে প্রকাশ্যে বিরোধে জড়িয়ে পড়ে। যে ঘটনার জের হিসেবে হত্যাকান্ড ঘটতে পারে বলে পুলিশ ধারনা করছেন। তবে সম্প্রতি একটি সাইকেল চুরির ঘটনাকে কেন্দ্র তাদের মধ্যেকার বিরোধ আরও তুঙ্গে চলে আসে। যে ঘটনাকে কেন্দ্র করে দিপু, রায়হান গং মুকুলের প্রকাশ্যে বিরোধ শুরু করে। তবে মামলার বাদী মুকুলের পিতা আমিন মোড়ল এ ঘটনায় ৬ জনকে অভিযুক্ত করে মনিরামপুর থানায় মামলা করেছেন। এ হত্যাকান্ডের পর ওই এলাকায় সাধারণ মানুষের মাঝে আতংক ছড়িয়ে পড়েছে।
মনিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, হত্যাকান্ডের বিষয়ে থানায় মামলা করেছেন মুকুলের বাবা আমিন মোড়ল। এ ঘটনায় তিনজকে আটক করা হয়েছে। অন্য আসামীদের আটকের চেষ্টা অব্যহত রয়েছে।