Type to search

বেনাপোলে গভির রাতে পরিবারের ৩ জনকে কুপিয়ে ডাকাতি

যশোর

বেনাপোলে গভির রাতে পরিবারের ৩ জনকে কুপিয়ে ডাকাতি

 

বেনাপোল প্রতিনিধি-বেনাপোল পৌর এলাকার একটি বাড়িতে ঢুকে দুই নারীকে কুপিয়ে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে ছোটআঁচড়া গ্রামের মাঠ পাড়ার বাড়িতে ডাকাতির এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- ছোট আঁচড়া গ্রামের আমিরুলের স্ত্রী রেকসোনা বেগম (৪৫) ও মেয়ে শ্যামলী আক্তার এবং ভাড়াটিয়া আব্দুল মজিদ (৩০)।

আহত রোকসোনা জানান, গভীর রাতে বাড়ির সিড়িতে শব্দ শুনে তারা জেগে ওঠে। এরপরই কিছু বুঝে ওঠার আগে দরজা ভেঙে মুখোশধারী পাঁচজন রামদা ও পিস্তল নিয়ে ঘরের মধ্যে ঢুকে। ঘরে ঢুকে আলমারির চাবি চাইলে তা দিতে রাজি না হলে তাকে ও তার মেয়েকে হাতে কোপ দিয়ে রক্তাক্ত করে। পরে ভয়ে তারা চাবি দিতে বাধ্য হয়। সেখান থেকে ছয় ভরি গহনা ও দেড় লাখ টাকা নিয়ে যায় ডাকাতদল। পরে তার বাড়ির ভাড়াটিয়ার দরজা ভেঙে ঘরে ঢুকে মারধর করে তাদের কাছ থেকেও পাঁচ হাজার টাকা ও তিন ভরি গহনা হাতিয়ে নেয়।

এদিকে স্থানীয়রা জানায়, সম্প্রতি বেনাপোল পৌর এলাকায় আইন-শৃঙ্খলার মারাত্মক অবনতি হয়েছে। একের পর এক ডাকাতি ও বড় ধরনের চুরির ঘটনা ঘটলেও কোনো ঘটনায় কাউকে আটক কিংবা ডাকাতির মালামাল উদ্ধার না হওয়ায় এমন ঘটনা আরও বেড়ে চলেছে।

বেনাপোল র্পোট থানার অফিসার ইনচার্য মাসুদ করিম ঘটনার সত্যতা স্বীকার কেরেছেন। তিনি জানান, চার জন মুখোশ ধারী ডাকাত এ ঘটনা ঘটিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *