Type to search

বঙ্গবন্ধুর নামে ১৬ বছর যাবত কোরবানি

নড়াইল

বঙ্গবন্ধুর নামে ১৬ বছর যাবত কোরবানি

বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসায় ১৬ বছর ধরে বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রী ও নিজ পারিবারের নামে গরু কোরবানি করছেন তিনি

নড়াইল প্রতিনিধি

দীর্ঘ ১৬ বছর ধরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনিসহ বাবা মা,দাদা দাদি,নানা নানি, ভাই বোন,ছেলে মেয়ের নামে গরু কোরবানি করে আসছেন কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী ছরোয়ার হোসেন।
এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় নিজ বাড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু কোরবানি করেন তিনি।
জানা গেছে, নড়াইলের নড়াগাতি থানার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামের বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেনের ছেলে কাজী ছরোয়ার হোসেন। ছাত্রজীবনে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে বুকে লালন করে ছাত্রলীগের রাজনীতি হাতেখড়ি তার। বর্তমানে যুবলীগের কেন্দ্রীয় কমিটির আর্জাতিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য তিনি।
কাজী ছরোয়ার হোসেন বলেন, আমি ২০০৯ সাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি, বাবা মা,দাদা দাদি,নানা নানি, ভাই বোন,ছেলে মেয়ের নামে নামে গরু কোরবানি করে আসছি। বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার জায়গা থেকে আমি এ কাজ করে আসছি। এ কোরবানীর মাংস নড়াগাতি ও কালিয়া উপজেলার নেতা কর্মিদের বাড়িতে পৌছে দেই। এ মহৎ কাজে মনের শান্তি পাই।

এ সময় উপস্থিত ছিলেন কালিয়া পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রশান্ত কুমার দাস,মো: জামান হোসেন জন,
কালিয়া উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জামাল হোসেন জন,
৩ নং হামিদপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আসিফুজ্জান হিরকসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সংবাদকর্মীরা ছিলেন।###

হাফিজুল নিলু
নড়াইল প্রতিনিধি
০১৭১৬৭৩১৭৭০
১৮.০৬.২০২৪