Type to search

পত্নীতলায় বিজিবি দিবস উপলক্ষে প্রীতিভোজ অনুষ্ঠিত

জেলার সংবাদ

পত্নীতলায় বিজিবি দিবস উপলক্ষে প্রীতিভোজ অনুষ্ঠিত

মিজানুর রহমান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি- পত্নীতলা ব্যাটালিয়নের (১৪ বিজিবি) ৫৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে ফজর নামাজের পর ইউনিট মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া, দোয়া শেষে তবারক বিতরণ এর মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা করা হয়। এরপর কোয়ার্টার গার্ডে রেজিমেন্টাল পতাকা উত্তোলন ও অধিনায়কের বিশেষ দরবার এবং প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

রবিবার বর্ডার গার্ড বাংলাদেশ (১৪ বিজিবি) পত্নীতলা ব্যাটালিয়নের কার্যালয়ে ব্যাটালিয়নের পরিচালক (অধিনায়ক) লেঃ কর্নেল মোঃ হামিদ উদ্দিন, পিএসসি আমন্ত্রিত প্রীতিভোজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেঃ কর্নেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিবিজিএম, পিএসসি, ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর রাজশাহী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেঃ কর্নেল মোহাম্মদ আসাদুজ্জামান, পিএসসি, জি, অধিনায়ক, নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি)। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপ অধিনায়ক মেজর মুছলেহ উদ্দিন এবং জয়পুরহাট মহিলা ক্যাডেট কলেজ এর এ্যাডজুটেন্ড মেজর লুৎফুন নাহার মাসুমা। এছাড়াও পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফতাব উদ্দীন, নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর নির্বাহী পরিচালক সন্তোষ কুমার সাহা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ, পতœীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, স্থানীয় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া প্রতিনিধি, গণ্যমান্য অন্যান্য ব্যক্তিবর্গ সহ পত্নীতলা ব্যাটালিয়নের সকল স্তরের সৈনিকবৃন্দ।

প্রীতিভোজে অত্যন্ত উৎসবমূখর ও আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয়। ৫৬তম প্রতিষ্ঠা বার্ষিকী’র সমাপনী কর্মসূচী হিসেবে বিকেলে প্রীতি ভলিবল খেলা এবং সন্ধ্যায় “ সীমান্তে উল্লাস” সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে বর্ডার গার্ড বাংলাদেশ (১৪ বিজিবি) পত্নীতলা ব্যাটালিয়ন সুত্রে জানাগেছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *