Type to search

পত্নীতলায় বঙ্গমাতার বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী পালিত

জেলার সংবাদ

পত্নীতলায় বঙ্গমাতার বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী পালিত

মিজানুর রহমান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর পত্নীতলায় উপজেলা প্রশাসন, উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় ও জাতীয় মহিলা সংস্থা পত্নীতলায় আয়োজনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা, দোয়া মাহফিল, সেলাই মেশিন বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

“মহীয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রেরণা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার উপজেলা পরিষদ সভা কক্ষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকারের সভাপতিত্বে জাতীয় মহিলা সংস্থার আমিনুল হকের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন পতœীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, উপজেলা সমাজসেবা অফিসার সুলতান আহমেদ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মনিরুজ্জামান প্রমুখ।

আলোচনা সভা শেষে উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় থেকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে ৭জনের মাঝে সেলাই মেশিন বিতরন, ৩জনকে অনুদানে টাকা প্রদান, ১শ জন প্রশিক্ষনার্থীদের মাঝে ভাতার চেক প্রদান করা হয় এবং জাতীয় মহিলা সংস্থা পত্নীতলার উদ্যোগে ২০ জনের মাঝে ক্ষুদ্রঋণের চেক প্রদান করা হয়।