Type to search

পত্নীতলায় প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা, বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

জেলার সংবাদ

পত্নীতলায় প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা, বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

 

মিজানুর রহমান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি-

পত্নীতলায়  উপজেলা শিক্ষা অফিস ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণের আয়োজনে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা, অবসর প্রাপ্ত প্রধান শিক্ষকগণের “বিদায় সংবর্ধনা” ও নব নিয়োগ প্রাপ্ত সহকারী শিক্ষকগণের “বরণ অনুষ্ঠান” সোমবার উপজেলা পরিষদ অডিটেরিয়াম হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা শিক্ষা অফিসার মোখলেসুর রাহমানের সভাপতিত্বে সমন্বয় সভা, বিদায় সংবর্ধনা ও নব নিয়োগ প্রাপ্ত শিক্ষকগণের বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ৪৭ নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রুমানা আফরোজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী ইমতিয়াজ জাহিরুল হক, পতœীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, সাবেক জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা সহকারী শিক্ষা অফিসার একেএম খোকন, জয়নুল আবেদীন, প্রধান শিক্ষক স্বদেশ কুমার মন্ডল, উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ সুধীজন প্রমুখ।

এসময় উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১৬ জন প্রধান শিক্ষককে বিদায় সংবর্ধনা প্রদান করা হয় এবং ৬৯ জন নব নিয়োগ প্রাপ্ত সহকারী শিক্ষককে ফুল দিয়ে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ বরণ করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *