Type to search

পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার ঘর পাচ্ছেন ১৪৬ পরিবার

জেলার সংবাদ

পত্নীতলায় প্রধানমন্ত্রীর উপহার ঘর পাচ্ছেন ১৪৬ পরিবার

 

মিজানুর রহমান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি- আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় চতুর্থ পর্যায়ে নওগাঁর পত্নীতলায়  ১৪৬টি ভ‚মিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের ভার্চুয়ালি উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভ‚মিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদানের কার্যক্রমের উদ্বোধন করেন। এর মাধ্যমে ক শ্রেণীর ভ‚মিহীন ও গৃহহীন মুক্ত হবে পত্নীতলা উপজেলা। এ উপলক্ষে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আফরোজের সভাপতিত্বে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা প্রল্লাদ কুমার কুন্ডুর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু শোয়েব খান। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, সহ-সভাপতি সৈয়দ লতিফুর রহমান শাহ্ ফকির, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) আজিজুল কবির, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ্, উপজেলা কৃষি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা প্রকৌশলী ইমতিয়াজ জাহিরুল হক, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মুনিরুজ্জামান, পতœীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলিপ চৌহান, বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, সাংবাদিক মিজানুর রহমান, পরেশ টুডু সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, গৃহ গ্রহণ কারি পরিবারের সদস্যগন, বাংলাদেশ আওয়ামী লীগ পতœীতলা উপজেলা শাখার নেতৃবৃন্দ ও সুধীজন প্রমুখ।

এর আগে মঙ্গলবার বিকালে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় চতুর্থ পর্যায়ে ভ‚মিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদানের কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের অবহিতকরণ করে প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রুমানা আফরোজ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *