Type to search

পত্নীতলায় অসকস এর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

জেলার সংবাদ

পত্নীতলায় অসকস এর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

মিজানুর রহমান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি-

পত্নীতলায় অসকস-বাংলাদেশ’ (অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সোসাইটি) পত্নীতলা শাখার উদ্বোধন উপলক্ষে শনিবার উপজেলা সদর বাসস্ট্যান্ড এলাকার নজিপুর-নওগাঁ সড়কের মেসার্স ভাই ভাই এন্টারপ্রাইজে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অসকস পত্নীতলা সভাপতি ল্যাঃ কর্পোঃ (অবঃ) মোরশেদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার। প্রধান আলোচকের বক্তব্যে অসকস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও নওগাঁ জেলা সভাপতি সার্জেন্ট (অবঃ) সাইদুল ইসলাম হেলাল বলেন বাংলাদেশ সশস্ত্র বাহিনীর অবসরপ্রাপ্ত সদস্যদের একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী, জনকল্যাণমূলক, সামাজিক সংগঠন অসকস-বাংলাদেশ। অসকস পতœীতলার সাঃসম্পাদক সার্জেন্ট (অবঃ) আমজাদ হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রুমানা আফরোজ, সাবেক জেলা পরিষদের সদস্য ও পতœীতলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, অসকস পতœীতলার উপদেষ্টা লেঃ (অবঃ) আব্দুস সালাম, সিনিঃ ওয়াঃ অফিসার (অব) বীর মুক্তিযোদ্ধা আনারুল ইসলাম, ওয়াঃ অফিসার (অব) আব্দুল কাদের, ওয়াঃ অফিসার (অব) মজিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা দ‚র্নীতি প্রতিরোধ কমিটি ও পত্নীতলা প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, নজিপুর বাসস্ট্যান্ড বণিক কমিটির সাঃসম্পাদক এ.জেড মিজান, প্রো-বনো লইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য চৌধুরী ব্রেলভীর আহম্মেদ, সাংবাদিক মিজানুর রহমান, অন্যান সাংবাদিকবৃন্দ, অসকস জেলা ও উপজেলার সদস্যবৃন্দ, সুধীজন প্রম‚খ।