Type to search

নড়াইলে ইজিবাইক কেনার প্রলোভনে অপহরন ও হত্যার দায়ে ৩ জনকে ফাসির আদেশ  প্রত্যককে একলক্ষ টাকা করে জরিমানা

জেলার সংবাদ

নড়াইলে ইজিবাইক কেনার প্রলোভনে অপহরন ও হত্যার দায়ে ৩ জনকে ফাসির আদেশ  প্রত্যককে একলক্ষ টাকা করে জরিমানা

নড়াইল প্রতিনিধি
নড়াইলে ইজিবাইক কেনার প্রলোভনে অপহরন ও হত্যার দায়ে ৩ জনের ফাসির আদেশ দিয়েছেন আদালত। একই সাথে প্রত্যক আসামীকে একলক্ষ টাকা করে জরিমানা করা হয়েছে।
বুধবার(১২জুন) দুপুরে নড়াইলের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ও জেলা দায়রা জজ আলমাচ হোসেন মৃধা এই আদেশ দেন। ফাসির দন্ডপ্রাপ্ত আসামীরা হলেন আনারুল মোল্যা,জিনারুল ইসলাম ওরফে তারা মিয়া এবং মো: নাজমুল শিকদার। এর মধ্যে আসামী আনারুল মোল্যা ও নাজমুল সিকদার পলাতক।
মামলার বিবরনে জানা যায়,২০১৮ সালের ২৩ জুন সকালে লোহাগড়া উপজেলার মাকড়াইল গ্রামের আব্দুস সালাম মোল্যার ছেলে পলাশ মোল্যা(২৫) কে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় পাশবর্তী গ্রামের আনারুল মোল্যা,জিনারুল ইসলাম এবং মে: নাজমুল শিকদার। তারা ৪০হাজার টাকায় ইজিবাইক কিনে দেবার প্রলোভন দেখিয়ে পলাশ মোল্যা কে অপহরন করে। পুলিশ ২০১৮ সাল ২৬ জুন মাগুরা জেলার সদর থানার ধানখালা গ্রামের জাহাঙ্গীর এর পাটক্ষেত থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার করে। ৮ জুলাই পলাশ মোল্যার পরিবার বিভিন্ন  মাধ্যমে খবর পেয়ে এবং ছবি দেখে লাশ সনাক্ত করে।
এ ঘটনায় পলাশের ভাই আহাদ আলী বাদী হয়ে লেহাগড়া থানায় প্রথমে হারানের জিডি এবং পরে অপহরন করে হত্যা মামলা দায়ের করে। মামলার স্বাক্ষীদের স্বাক্ষ্য গ্রহন শেষে আদালত এই রায় প্রদান করেন। রায় ঘোষনার সময় ফাসির দন্ডপ্রাপ্ত আসামী জিনারুল ইসলাম ওরফে তারা মিয়া উপস্থিত  ছিলেন। অপর দন্ডপ্রাপ্ত দুই আসামী আনারুল মোল্যা ও নাজমুল সিকদার ইতিপূর্ব জামিন থেকে পলাতক রয়েছে।
নড়াইলের পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. ইমদাদুল ইসলাম জানান,পলাতক আসামীদের গ্রেফতার পরবর্তী আদালতের রায় কার্যকর হবে, উচ আদালতের আদেশের প্রেক্ষিতে।