Type to search

নওয়াপাড়া পৌর নির্বাচনে নৌকার মাঝি মনোনয়ন পত্র সংগ্রহ করলেন

রাজনীতি

নওয়াপাড়া পৌর নির্বাচনে নৌকার মাঝি মনোনয়ন পত্র সংগ্রহ করলেন

স্টাফ রিপোর্টার: নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে চার জন মেয়র প্রার্থী ও ৭২ জন কাউন্সিলর প্রার্থী রোববার পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহ করলেন।
শনিবার সকালে গণভবনে অনুষ্ঠিত  বাংলাদেশ আ.লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড এর যৌথ সভার সিদ্ধান্ত মোতাবেক নওয়াপাড়া পৌরসভার দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পেয়েছেন পৌরসভার বর্তমান মেয়র সুশান্ত কুমার দাস শান্ত। দলীয় মনোনয় পেয়ে রোববার তিনি উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন পত্র সংগ্রহও করেছেন। এছাড়া সতন্ত্র প্রার্থী হিসাবে একই দিনে বিএনপি নেতা ৩নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেনও মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এর আগে আরো দুইজন মেয়র প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন তারা হলেন,বিএনপি নেতা সাবেক মেয়র রবিউল হোসেন ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের নেতা এইচ এম মহসিন। সব মিলে এ পর্যন্ত চারজন মেয়র প্রার্র্থী মনোনয়ন পত্র সংগ্রহ করলেন।
এ ছাড়া ১,২.৩ ওয়ার্ড থেকে সংরক্ষিত মহিলা আসনে ৪ জন, ৪.৫.৬ আসনে ৪ জন ও ৭.৮.৯ আসন থেকে ৩ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। সাধারণ কাউন্সিলর প্রার্থীদের মধ্যে ১ নং ওয়ার্ড থেকে ৭ জন, ২ নং ওয়ার্ড থেকে ৫ জন, ৩ নং ওয়ার্ড থেকে ৬ জন, ৪ নং ওয়ার্ড থেকে ৭ জন, ৫নং ওয়ার্ড থেকে ৬ জন, ৬নং ওয়ার্ড থেকে ৮ জন, ৭নং ওয়ার্ড থেকে ১০জন, ৮ নং ওয়ার্ড থেকে ৫ জন ও ৯নং ওয়ার্ড থেকে ৭ জন মোট ৬১ জন সাধারন কাউন্সিলর, ১১জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ৪ জন মেয়র প্রার্থী রোববার পর্যন্ত তাদের মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *