Type to search

ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের পক্ষে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সাংবাদিক ইমরান রশিদকে সংবর্ধনা

ঝিকরগাছা

ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের পক্ষে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সাংবাদিক ইমরান রশিদকে সংবর্ধনা

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা :

যশোরের ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের পক্ষে উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সাংবাদিক ইমরানুর রশিদ @ ইমরান রশিদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (১ জুন) সন্ধ্যায় ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মাস্টার আশরাফুজ্জামান বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সাংবাদিক ইমরানুর রশিদ @ ইমরান রশিদ। এসময় তার বক্তব্যে তিনি বলেন, সবসময় সাংবাদকর্মীদের পাশে থেকে অন্যায়ের বিরুদ্ধে লড়াই করে যাওয়ার  চেষ্ঠা করবো এবং সর্বদা আমি আপনাদের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করছি।
এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক আমিনুর রহমান, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ইসমাইল হোসেন, আব্দুল জলিল, সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ, সিনিয়র সহ সভাপতি মহাসীন আলম, সহ সভাপতি তারিক মোহাম্মদ, বিএম সাগর হোসাইন, সহ সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন মোড়ল, এএসএম জাফর ইকবাল, হাসান খান, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম জীবন, আশিকুল ইসলাম, প্রচার সম্পাদক সুজন মাহমুদ, মিঠুন সরকার, দপ্তর সম্পাদক আজাদ হোসেন, সুমন হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক মাসুম বিল্লাহ, তথ্য সম্পাদক মিজানুর রহমান, সদস্য আলমগীর হোসেন আলম, রেজওয়ান কবীর, মাসউদুল সুমন, সাব্বির শোভন, মাসুদ হোসেন, আব্দুল জব্বার, দাউদ হোসেন,  মাসুদ হোসেন প্রমুখ।
উল্লেখ্য, সম্প্রতি ২১ মে অনুষ্ঠিত ঝিকরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে সাংবাদিক ইমরান রশিদ ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। অনুষ্ঠানে সংবর্ধনা স্মারক ও সাংবাদিক ইমরান রশিদের জন্মদিনে সংগঠনের পক্ষে কেক কেটে এবং মিষ্টি খাইয়ে জন্মদিনের উৎসব পালন করা হয়েছে।