Type to search

ছাত্রলীগ নেতা মিলনের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের

জাতীয়

ছাত্রলীগ নেতা মিলনের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের

মিলন ছবি

নওয়াপাড়া প্রতিনিধি -যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান মিলনের ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার মিলনের পিতা ঈমান আলী বিশ্বাস বাদি হয়ে এ মামলা দায়ের করেন। মামলা নং ৪। তারিখ-৪-৭-১৯। ধারা ১৪৩,৩৪১,৩২৩,৩২৪,৩২৫,৩২৬,৩০৭,৩৭৯ ও ১১৪ পিসি।
আসামীরা হলেন, নওয়াপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ডের, মুরাদ হোসেন(২৬) পিতা – শাহাবুল ইসলাম সাবু, রিপন (২০) পিতা -পীরমোহাম্মদ পীরো, শাহ আলম (২৬) পিতা – জুলু মিয়া, শেখ বিল্লাল হোসেন(২৫) পিতা – শেখ গোলাম হোসেন,হৃদয় হোসেন(২১) পিতা – সিরাজ হোসেন, আজিজুল (২৭) পিতা – খালেক খন্দকার, জামাল হোসেন(২৮) পিতা – অজ্ঞত (২৮) এবং ধোপাদী ওয়ার্ডের মো: মুরাদ হোসেন (২৭) পিতা – মাহাব্বুর সরদার। এছাড়া অজ্ঞাত আরো ৭/৮জনকে আসামী করা হয়েছে।
মামলার নথী সূত্রে জানা গেছে, উক্ত আসামীরা মটরসাইকেলের গতিরোধ করে মিলনকে হত্যা করার উদ্দেশে এ হামলা চালায়। আসামীরা মৃত ভেবে তাকে ফেলে ফেলে রেখে যায়। এবং তার কাছে থাকা নগদ ১ লাখ ৩০ হাজার ৭শ ৯০টাকা , একটি মটরসাইকেল(পালসার), দুইটি মোবাইল সেট এবং একটি সোনার আংটি ছিনিয়ে নেয়।
দলীয় কোন্দলে প্রতিক্ষের হামলার গত মঙ্গলবার কামরুজ্জামান মিলন মারাত্মক আহত হন। এ ঘটনার প্রতিবাদে তার সমর্থক ছাত্রলীগ নেতা-কর্মীরা ঘটনার পর পর আগুন জ্বালিয়ে নওয়াপাড়া যশোর-খুলনা মহাসড়ক অবরোধ করে। পরে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ তুলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। রাত সাড়ে আটটা দিকে নওয়াপাড়া রেল স্টেশন এলাকায় উভয় গ্রুপ মুখো মুখি হয়। এ সময়ে চার/ পাচ রাউন্ড গুলি ছোড়ার ঘটনা ঘটে।
বুধবার বিকালে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে উপজেলা আ.লীগের কার্যলয়ের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, যশোর জেলা ও থানা ছাত্রলীগের নের্তৃবৃন্দ। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাহ করছে। অভয়নগর থানা অফিসার ইনচার্য মোয়াজ্জেম হোসেন জানান, ছাত্রলীগ নেতাকে কতিপয় দুষ্কৃতকারী মটরসাইকেলের ডাম্বার দিয়ে পিটিয়ে হাত পা মুড়িয়ে দিয়েছে। এ ঘটনা থানায় মামলা হয়েছে। আসামী গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে। এখনো আসামী কেউ গ্রেফতার হয়নি। তবে পরিস্থিতি এখন শান্ত রয়েছে।