Type to search

চ্যাম্পিয়ন্স লিগ: কোয়ার্টার ফাইনালে ম্যানসিটি, অলিম্পিক লিয়োনিস

খেলাধুলা

চ্যাম্পিয়ন্স লিগ: কোয়ার্টার ফাইনালে ম্যানসিটি, অলিম্পিক লিয়োনিস

লা-লিগা ও সিরি আ চ্যাম্পিয়নদের বিদায় করে শেষ আটে জায়গা করে নিয়েছে ম্যানচেস্টার সিটি ও অলিম্পিক লিও।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে লা-লিগা ও সিরি আ চ্যাম্পিয়নদের বিদায় করে শেষ আটে জায়গা করে নিয়েছে ম্যানচেস্টার সিটি ও অলিম্পিক লিও। সিটিজেনদের কাছে ২-১ গোলে হেরেছে লসব্ল্যাঙ্কোরা। অন্যদিকে অ্যাওয়ায়ে গোল ব্যবধানে হেরে আসর শেষ য়্যুভদের।

ইতিহাদ স্টেডিয়ামে ৯ মিনিটের মাথায় গ্যাব্রিয়েল জেসুসের বাড়ানো বলে রাহিম স্টার্লিংয়ের গোলে এগিয়ে যায় ম্যানিসটি। ২৮ মিনিটে সমতা আসে ম্যাচে লসব্ল্যাঙ্কোদের হয়ে স্কোর শিটে নাম তোলেন কমির বেঞ্জামা। তবে এরপর আর এগিয়ে যেতে পারেনি অতিথিরা বরং পিছিয়ে পড়েছে ৬৮ মিনিটে, গ্যাব্রিয়েল জেসুসের গোলে ২-১ এর লিড পেপ গার্দিয়োলার দলের। ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যানসিটি।

অন্য ম্যাচে অলিয়াঞ্জ স্টেডিয়ামে ১২ মিনিটের মাথায় য়্যুভেন্তাসের বিপক্ষে পেনাল্টি পায় অলিম্পিক লিও। স্পট কিকে লক্ষ্যভেদ করেন মেমফিস দেপাই। ৪৩ মিনিটে ম্যাচে সমতা ফেরান ক্রিস্টিয়ানো রোনালদো, ডি বক্সের ভেতর হ্যান্ড বল থেকে পাওয়া পেনাল্টি থেকে গোল করেন সি আর সেভেন। ৬০ মিনিটে ২-১ এর লিড নেয় তুরিনের ওল্ড লেডিরা, আবারো গোলদাতা পর্তুগিজ সুপার স্টার রোনালদো। এই ব্যবধানেই শেষ হয় ম্যাচ, দুই লেগ মিলিয়ে ফলাফল দাঁড়ায় ২-২, এই ম্যাচের অ্যাওয়ায়ে গোলের সুবাদে জয়ী হয় অলিম্পিক লিয়োনিস।

Tags: