Type to search

চৌগাছায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন

চৌগাছা

চৌগাছায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন

শ্যামল দত্ত ( যশোর) চৌগাছায় থেকেঃ
যশোরের চৌগাছায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস  উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও  শ্রেষ্ঠ জয়ীতাদের সন্মাননা প্রদান করা হয়েছে । প্রতিপাদ্য বিষয়” সবার মাঝে ঐক্য গড়ি ,নারী ও শিশু নির্যাতন বন্ধ করি” । শুক্রবার (৯ ডিসেম্বর) উপজেলা পরিষদ সভাকক্ষে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ও নারী ক্যাটাগরীতে শ্রেষ্ঠ জয়ীতাদের সন্মাননা প্রদান অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ইরুফা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ
ড. মোস্তানিছুর রহমান। স্বাগত বক্তব্য দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা উম্মে সালমা আক্তার।    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌগাছা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ, সোনালী ব্যাংকের ম্যানেজার ফারুকুজ্জামান,পরিচালক ও প্রশিক্ষক আনসার একাডেমি মাহবুবুল রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইসতিয়াক আহমদ, মহিলা বিষয়ক অফিসের অফিস সহকারী আবুল কালাম আজাদ , নারী সংগঠনের নেত্রী সোনালী আক্তার, আফরোজা খানম প্রমুখ।

উপজেলার শ্রেষ্ঠ জয়ীতা হলেন ছালমা খাতুন, কবিতা খাতুন, জোহরা বেগম, সোহেলী শারমিন মুক্তা, রোকেয়া বেগম। তাদেরকে প্রধান অতিথি ও সভাপতি নিজ হাতে ক্রেষ্ট ও সম্মানীয় উপহার প্রদান করেন।।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *