Type to search

চেৌগাছায় সড়ক দূর্ঘটনায় আহত পরিবারে খাদ্যসামগ্রী উপহার দিল ছাত্রলীগ

যশোর

চেৌগাছায় সড়ক দূর্ঘটনায় আহত পরিবারে খাদ্যসামগ্রী উপহার দিল ছাত্রলীগ

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছায় সড়ক দূর্ঘটনায় আহত বাস হেলপার গোলাম রসুলের (১৭) পরিবারে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন ছাত্রলীগ নেতা রুবেল হোসেনের নেতৃত্বে ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেন ও আবেদুজ্জামান জিসান।
শনিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীর সহযোগিতায় চৌগাছা সদর ইউনিয়নের মন্মথপুর গ্রামে গোলাম রসুলের বাড়িতে গিয়ে এই খাদ্য সামগ্রী পৌছে দেন তারা।
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল ২৫ কেজির এক বস্তা, ২ কেজি মসুর ডাল, ২ কেজি আলু, ২ কেজি পেয়াজ, ১ কেজি রসুন, ২ কেজি আটা, ১ কেজি সেমাই, ১ কেজি লবন, ৫শ গ্রাম কাচা মরিচ, ১ কেজি ডিটারজেন্ট পাওডার ও ২টি সাবান ও ১৫ দিনের সবজি কিনে দেন তারা।
গোলাম রসুল চৌগাছা-যশোর রুটের একটি বাসের হেলপার হিসেবে কাজ করত। গত ১৬ জানুয়ারী যশোর শানতলায় ওই বাসটি সড়ক দুর্ঘটনায় পড়লে মারাত্মক আহত হয়ে উপজেলার চৌগাছা সদর ইউনিয়নের মন্মথপুর গ্রামে মানবেতর জীবন যাপন করছেন। তার অপারেশনে ২লাখ টাকা খরচ হবে। যা তার দরিদ্র পরিবারের পক্ষে বহন করা সম্ভব হচ্ছিল না। বৃহস্পতিবার এ বিষয়ে বিভিন্ন পত্রিকায় একটি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হলে স্থানীয় মনোয়ারা ফাউন্ডেশনের পরিচালক প্রকৌশলী হাফিজুর রহমান তার অপারেশনের দায়িত্ব নেন। এরপর শনিবার ছাত্রলীগের নেতারা তার বাড়িতে এই খাদ্য সহায়তা পৌছায়।