Type to search

চুয়াডাঙ্গার দর্শনায় চুরি যাওয়া ৫টি বাইসাইকেল উদ্ধার, গ্রেফতার-১

অপরাধ

চুয়াডাঙ্গার দর্শনায় চুরি যাওয়া ৫টি বাইসাইকেল উদ্ধার, গ্রেফতার-১

চিত্তরঞ্জন সাহা চিতু,চুয়াডাঙ্গা সংবাদদাতা
চুয়াডাঙ্গা সদর উপজেলার সড়াবাড়িয়া গ্রাম থেকে চুরি যাওয়া ৫টি বাইসাইকেলসহ অভিযুক্ত ইফতারুল ইসলামকে (৩০) গ্রেফতার করেছে দর্শনা থানা পুলিশ। গতকাল ভোরে অভিযান চালিয়ে নিজ বাড়ি জীবননগর থেকে তাকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় ৫টি বাইসাইকেল। অভিযুক্ত ইফতারুল ইসলাম জীবননগর উপজেলার গোয়ালপাড়া গ্রামের বকুল হোসেনের ছেলে।
এর আগে সড়াবাড়িয়ার রফিকুল ইসলামের ছেলে মামুন হোসেন দর্শনা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে পুলিশ অভিযান চালিয়ে চুরি হওয়া বাই সাইকেল সহ অভিযুক্তকে গ্রেফতার করে।
এজাহার সুত্রে জানা যায়, দায়ের করেন, গত ২৩ মে রাতের যে কোন সময় মামুন হোসেনের বাড়ির বারান্দা হতে পুরাতন সবুজ রংয়ের বাইসাইকেল এবং একই গ্রামের বিভিন্নস্থান হতে আরো চারটিসহ মোট পাঁচটি বাইসাইকেল চুরি করে নিয়ে যায় অজ্ঞাতনামা চোর।
এরপরই দর্শনা থানা পুলিশের পরিদর্শক (ওসি) বিপ্লব কুমার সাহার দিক নির্দেশনায় পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলামের নেতৃত্বে থানার উপ-পরিদর্শক (এসআই) তারেক হাসান তথ্য প্রযুক্তির সহায়তায় জীবননগর থানাধীন গোয়ালপাড়ায় অভিযান চালিয়ে ইফতারুল ইসলামকে গ্রেফতার করে। পরে তার নিকট হতে চুরি হওয়া ৫টি বাইসাইকেল উদ্ধার করা হয়।
দর্শনা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, মামলা দায়েরের ২৪ ঘন্টা মধ্যে ইফতারুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। তার নিকট থেকে চুরি হওয়া পাঁচটি বাইসাইকেল উদ্ধার করা হয়েছে।