Type to search

কেশবপুরে মায়ের উপর অভিমান করে ছেলের   আত্মহত্যা 

যশোর

কেশবপুরে মায়ের উপর অভিমান করে ছেলের   আত্মহত্যা 

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর)  থেকে :      যশোরের কেশবপুর উপজেলা পল্লীতে মায়ের উপর অভিমান করে সুবিন্দ (২৩) নামে এক স্বর্ণ শিল্পী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার উপজেলার বাউশলা গ্রামে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার বাউশালা গ্রামের হারান কর্মকারের ছেলে সুবিন্দু কর্মকার গত কয়েক দিন অজ্ঞাত কারণে তার কর্মস্থলে না গিয়ে বাড়িতে অবস্থান করে। কাজে না গিয়ে বাড়িতে থাকার বিষয়টি মা জানতে চাওয়ায় অভিমান করে সুবিন্দ তার নিজ ঘরে থাকা বাশের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরবর্তীতে কেশবপুর থানা পুলিশের পক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। কেশবপুর থানার উপপরিদর্শক ফজলে রাব্বি জানান, লাশের সুরতহাল করে সকল লক্ষণ পর্যালোচনা এবং মৃতের আত্মীয় স্বজনকে জিজ্ঞাসাবাদ শেষে প্রাথমিকভাবে ধারণা করা হয়, বিষয়টি আত্মহত্যার ঘটনা। পরবর্তীতে মৃতের বাবা হারান কর্মকারের আবেদনের পেক্ষিতে মৃতদেহ বিনা ময়না তদন্তে ধর্মীয় বিধান মোতাবেক সৎকারের ব্যবস্থা করা হয়।

সুবিন্দ ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারের একটি স্বর্ণের দোকানে স্বর্ণ শিল্পীর কাজ করতো। এ ঘটনায় কেশবপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।  মামলা নং-৩০।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *