Type to search

কেশবপুরে ফেন্সিডিলসহ ভূয়া পুলিশ আটক

যশোর

কেশবপুরে ফেন্সিডিলসহ ভূয়া পুলিশ আটক

 

কেশবপুর (যশোর)  প্রতিনিধি-

যশোরের কেশবপুরে ৬ বোতল ফেনসিডিলসহ  ভুয়া পুলিশ আটকের ঘটনা ঘটেছে।

জানা গেছে, ১২ ডিসেম্যবর  উপজেলার মূলগ্রাম বটতলা বাজার হতে এসআই ফজলে রাব্বীর নেতৃত্বে এসআই ওয়াসিম আকরাম, এএসআই মনিরুল ইসলাম ও ফোর্সের সহায়তায় ফেনসিডিল কেনাবেচার সময় ৬ বোতল ফেনসিডিলসহ মনিরামপুর উপজেলার মুজগুন্নী গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে আমীর হোসেন মামুন (২৫) ও মনিরামপুর উপজেলার একই গ্রামের আব্দুল গাফফারের ছেলে জুয়েল পারভেজ (২২)-কে হাতেনাতে আটক করে।

একই সাথে ফেনসিডিল ব্যবসার সুবিধার্থে আসামী আমীর হোসেন মামুন পুলিশ সদস্য না হয়েও নিজেকে পুলিশ পরিচয় দিয়ে বাংলাদেশ পুলিশের সরকারী উলের সোয়েটার, এপিবিএন এর ডিপসাইন সম্বলিত ট্র্যাকস্যুট ও পুলিশের কালো বেল্ট পরিধান করা এবং তার ব্যবহৃত মোটর সাইকেলের সামনে POLICE লেখা স্টিকার লাগানোয় তার বিরুদ্ধে অতিরিক্ত অভিযোগ দায়ের করা হয়েছে।

ধৃত আমীর হোসেন মামুন দীর্ঘদিন যাবৎ নিজেকে পুলিশ পরিচয় দিয়ে তার নিজ এলাকা মনিরামপুর ও কেশবপুর এলাকায় মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্ম করে আসছিলো।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু সাঈদ জানান, ধৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় এবং পুলিশের বেশ ধারণ করায় পেনাল কোডের ১৭১ ধারায় একটি নিয়মিত মামলা হয়েছে

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *