Type to search

কাইয়ারির মাঠে হারল রোনালদোর জুভেন্টাস

খেলাধুলা

কাইয়ারির মাঠে হারল রোনালদোর জুভেন্টাস

স্পোর্টস ডেস্কঃ  সেরিআয় কোনোমতেই ধারাবাহিক হতে পারছে না ইতালিয়ান ক্লাব জুভেন্টাস। লিগ শিরোপা নিশ্চিতের পরের ম্যাচেই এবার কাইয়ারির মাঠে হারলেন রোনালদোরা।

গতকাল বুধবার রাতে অনুষ্ঠিত ম্যাচটিতে জুভেন্টাসকে ২-০ গোলে হারিয়েছে কাইয়ারি। এর আগে গত ম্যাচে সাম্পদোরিয়াকে হারিয়ে টানা নবমবারের মতো লিগ চ্যাম্পিয়ন হয় মাওরিসিও সাররির দল।

গতকাল ম্যাচের প্রথমার্ধেই দুই গোল খেয়ে আর ঘুরে দাঁড়াতে পারেনি জুভেন্টাস। ম্যাচের শুরুতেই গোল খেয়ে বসে দলটি। অষ্টম মিনিটে অতিথিদের ডি-বক্সে ঢুকে সহজেই ঠিকানা খুঁজে নেন ইতালিয়ান ফরোয়ার্ড লুকা গাগলিয়ানো।

প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন জিওভান্নি সিমেওনে। ডি-বক্সের বাইরে থেকে জোরালো কোনাকুনি শটে গোলটি করেন আর্জেন্টাইন এ ফুটবলার। শেষ পর্যন্ত ২-০ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে ইতালিয়ান চ্যাম্পিয়নদের।

লিগে ৩৭ রাউন্ডে জুভেন্টাসের ষষ্ঠ হার এটি। মোট ২৬ জয় ও পাঁচ ড্রয়ে তাদের পয়েন্ট ৮৩। সমান ম্যাচ খেলে ৭৯ পয়েন্ট দ্বিতীয় স্থানে আছে ইন্টার মিলান। এক পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে আছে আতালান্তা। দিনের আরেক ম্যাচে ব্রেসসিয়াকে ২-০ গোলে হারানো লাৎসিওর পয়েন্টও ৭৮।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *