Type to search

ইউরোপার সেমিফাইনাল নিশ্চিত করেছে ইন্টার ও ম্যানইউ

খেলাধুলা

ইউরোপার সেমিফাইনাল নিশ্চিত করেছে ইন্টার ও ম্যানইউ

স্পোর্টস ডেস্কঃ  উয়েফা ইউরোপা লিগের সেমিফাইনাল নিশ্চিত হয়েছে ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলান আর ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের।

জার্মান ক্লাব বায়ার লেবারকুসেনকে ইন্টার হারিয়েছে ২-১ গোলে। আরের কোয়ার্টার ফাইনালে ডেনমার্কের এফসি কোপেনহেগেনের বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে ম্যানইউ।

করোনা কেড়ে নিয়েছে টুর্নামেন্টের স্বাভাবিক নিয়নম, খেলা এক লেগের জার্মান মুলুকে ইন্টারের প্রতিপক্ষ জার্মান ক্লাব লেবারকুসেন। ১৫ মিনিটেই লিডে ইতালিয়ান জায়ান্টরা। বক্সের ঠিক বাইরে থেকে নিকোলো বারেল্লার শট খুজে নিয়েছে ঠিকানা। ৫ মিনিট পরই আবারো মিলানের উল্লাস। বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকার শারীরিক শক্তির কাছে মাথা নত করেছে লেভারকেুসেনের ডিফেন্স।

ম্যাচের শেষ গোলটা হয়েছে ২৪ মিনিটেই। ফাকায় পেয়ে ব্যবধান কমিয়েছেন জার্মান ইয়াং স্টার কাই হ্যাফার্জ। পুরো ম্যাচে মাত্র ৩৬ শতাংশ বল পেয়েছে ইন্টার, তবু আর ম্যাচে ফিরতে পারেন বায়ার।

 

ম্যানইউ-কোপেনহেগেন ম্যাচের স্কোর শিট দেখে উত্তাপ বোঝার একেবেরই উপায় নেই। পুরো ম্যাচে কতটা দাপট দেখিয়েছে ইংলিশ জায়ান্টরা। পুরো ম্যাচে ২৬ শট নিয়েছে রেড ডেভিলস, যার ১৪টাই ছিল অন টার্গের, তার পরও গোল পাওয়া যেন অসম্ভবই হয়ে পড়েছিল।

অতিরিক্ত সময়ে গিয়ে ভেঙেছে ডেডলক। পেনাল্টি পেয়ে কাজের কাজটা করতে ছাড়েননি, পর্তুগীজ তারোকা ব্রুনো ফার্নান্দেস। সেই এক গোলই ম্যানচেস্টারের দলটাকে নিয়ে গেছে সেমিফাইনালে।

Tags: