Type to search

আলমগীরের জন্য এফডিসিতে দোয়ার আয়োজন

বিনোদন

আলমগীরের জন্য এফডিসিতে দোয়ার আয়োজন

অপরাজেয় বাংলা ডেক্স :  মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন ঢালিউডের কিংবদন্তি অভিনেতা আলমগীর। তাঁর জন্য দীর্ঘদিনের কর্মস্থল এফডিসিতে শনিবার বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি।

ঢাকা টাইমসকে এই তথ্য জানিয়েছেন খ্যাতিমান নির্মাতা ও পরিচালক সমিতির নবনির্বাচিত মহাসচিব শাহীন সুমন। তিনি বলেন, ‘আলমগীর ভাই শুধু অভিনেতা নন, তিনি একজন নির্মাতাও। চলচ্চিত্রে তাঁর অবদানের কথা বলে শেষ করা যাবে না। তাই শনিবার সমিতির পক্ষ থেকে তাঁর সুস্থতার জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছি।’

শাহীন সুমন আরও জানান, ‘যেহেতু রোজার মাস, তাই ইফতারের সময়টাতে এই মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। সেখানে পরিচালক সমিতির সদস্যদের পাশাপাশি চলচ্চিত্র শিল্পী সমিতির নেতারা এবং কয়েকজন অভিনয়শিল্পী এবং কলাকুশলীও উপস্থিত থাকবেন।

প্রসঙ্গত, গত ২০ এপ্রিল নিজের ফেসবুকে ইংরেজিতে দেয়া একটি স্ট্যাটাসের মাধ্যমে নায়ক আলমগীরের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান তাঁর স্ত্রী তথা উপমহাদেশের কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লা। তবে তার রিপোর্ট নেগেটিভ বলে জানান গায়িকা।

এর আগে গত ১৭ এপ্রিল সকালে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে গিয়ে সপরিবারে করোনাভাইরাসের টিকার দ্বিতীয় ডোজ নেন আলমগীর-রুনা লায়লা। সেদিন থেকেই আলমগীরের হালকা খুসখুসে কাশি ছিল বলে জানা যায়।

টিকা গ্রহণের দিনেই মোহাম্মদপুরের আসাদ অ্যাভেনিউয়ের বাড়িতে করোনা টেস্টের জন্য নমুনা দেন এই তারকা দম্পতি। পরের দিন আসে রিপোর্ট। তাতে দেখা যায়, আলমগীরের রিপোর্ট পজিটিভ এবং রুনা লায়লার নেগিটিভ। ওইদিন বিকালেই নায়ককে হাসপাতালে ভর্তি করা হয়।

তবে আলমগীরের শারীরিক অবস্থা এখন ভালো বলে জানান রুনা লায়লা। তিনি বলেন, ওনার শরীরে কোনো উপসর্গ নেই। ‍শুরুতে খুসখুসে কাশি আর মাথাধরা থাকলেও এখন নেই। তবে ঝুঁকি এড়াতে কমপক্ষে ১০ দিন আলমগীরকে হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে বলে তিনি জানান।সূত্র,ঢাকা টাইমস

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *