Type to search

অভয়নগরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বিদ্যালয়ের নৈশ্য প্রহরীর প্রাণ গেলো ,একজন প্রতক্ষদর্শী জানালো দুর্ঘটনা নয়; এটা আত্মহত্যা

অভয়নগর

অভয়নগরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বিদ্যালয়ের নৈশ্য প্রহরীর প্রাণ গেলো ,একজন প্রতক্ষদর্শী জানালো দুর্ঘটনা নয়; এটা আত্মহত্যা

 

স্টাফ রির্পোটার:  যশোরের অভয়নগর উপজেলায় ট্রাকচাপায় পিষ্ট হয়ে মাধ্যমিক বিদ্যালয়ের এক নৈশ্য প্রহরীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া নূরবাগে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘাতক ট্রাকটি(খুলনা মেট্রো ট ১১ /১৫৮২)আটক করেছে।

নিহত যুবকের নাম হাদিউজ্জামান সরদার(৪০)। তিনি যশোরের মণিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের খেদাইপুর গ্রামের আবুল কাশেম সরদারের ছেলে। এবং ওই ইউুনয়নের ছিলুমপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নৈশ্য প্রহরীর চাকুরি করেন।
নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহাবুদ্দিন চৌধুরী জানান, ওই দিন সকালে নিহতের পিতা আবুল কাশেম সরদার তাঁর অসুস্থ ছেলে হাদিউজ্জামান সরদারকে নিয়ে চিকিৎসার জন্য খুলনায় যাওয়ার উদ্যেশ্যে বাড়ি থেকে বেরিয়েছিলেন। দুপুর সাড়ে ১২ টার দিকে নওয়াপাড়া বাজারের নূরবাগে মহাসড়ক পার হওয়ার সময় যশোরগামী একটি ট্রাক হাদিউজ্জামানকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে।

ঘটনার একজন প্রতক্ষদর্শী অভয়নগর উপজেলার মাগুরা গ্রামের বাসিন্দা ভ্যানচালক আবুল কালাম। তিনি বলেন,“ আমি ঘটনার সময় কাছেই ছিলাম। আমি দেখলাম একটি ধীর গতির চলন্ত ট্রাকের তলে ওই লোকটি প্রথমে তার একটি হাত ঢুকিয়ে দিলো। আমি কিছু বুঝে উঠার আগেই দেখি ওই চলন্ত ট্রাকের চাকার তলে সে তার মাথা ঢুকিয়ে দিলো। আমার চোখের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেল লোকটি”।
এ ব্যপারে জানতে চাইলে হ্ইাওয়ে থানার ওসি বললেন, “প্রতক্ষদর্শির ওই তথ্য সঠিক নয়”।