Type to search

হাতির পর এবার গরুকে খাওয়ানো হল বিস্ফোরক!

আন্তর্জাতিক

হাতির পর এবার গরুকে খাওয়ানো হল বিস্ফোরক!

 

অপরাজেয় বাংলা ডেক্স

ভারতের রাজস্থানের পালি জেলায় একটি গরু বিস্ফোরক খেয়ে গুরুতরভাবে আহত হল। বর্তমানে হাসপাতালে ভর্তি করা হয়েছে গরুটিকে। চিকিৎসা চললেও শেষ পর্যন্ত প্রাণীটিকে বাঁচানো যাবে কি না, তা নিয়ে সন্দেহ রয়েছে চিকিৎসকদের মধ্যে। চরম নৃশংসতার এই ঘটনায় ক্ষুব্দ গ্রামবাসী। প্রতিবাদে মুখর গোরক্ষা কমিটিও।

গ্রামের মধ্যে কারা এই ঘটনা ঘটিয়েছে, তা এখনও স্পষ্ট বোঝা যায়নি। গো রক্ষা সংগঠন গো-পুত্র সেনা, বিশ্ব হিন্দু পরিষদ এবং বজরং দল ঘটনার কড়া নিন্দা করেছে। অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার আর্জি জানিয়েছেন তারা। পাশাপাশি, গো-পুত্র সেনার পক্ষ থেকে অজ্ঞাতপরিচয় অভিযুক্তদের বিরুদ্ধে সিরিয়ারি থানায় অভিযোগও দায়ের করা হয়েছে।

তদন্তকারী পুলিশ কর্মকর্তা সুরেশ শরণ জানান, ইতোমধ্যে প্রাথমিক তদন্ত শেষ হয়েছে। খুব দ্রুত অপরাধীদের গ্রেফতার করা সম্ভব হবে। এর আগেও দেশে এমন একের পর এক পশু নির্যাতনের ঘটনা তোলপাড় করেছে। প্রথম কেরালার একটি ঘটনা সবার নজরে আসে, যেখানে ১৫ বছর বয়সী একটি গর্ভবতী হাতিকে বিস্ফোরক খাইয়ে হত্যা করা হয়। তারপর একই রকম একটি ঘটনা প্রকাশ্যে আসে মধ্যপ্রদেশে। সেখানে একটি গরুকে বিস্ফোরক খাইয়ে দেয়া হয়।

সূত্র, jagonews24.com

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *