Type to search

স্বপ্নের পদ্মা সেতুর দ্বার খুললেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা : সারাদেশে বাঁধভাঙ্গা উচ্ছ্বাস

জাতীয়

স্বপ্নের পদ্মা সেতুর দ্বার খুললেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা : সারাদেশে বাঁধভাঙ্গা উচ্ছ্বাস

বাংলাদেশের সবচেয়ে বড় যোগাযোগ প্রকল্প পদ্মা সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যার মধ্যে দিয়ে খুলে গেল দখিনা দুয়ার।

শনিবার (২৫ জুন) দুপুরে মাওয়া প্রান্তে টোল পরিশোধ শেষে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে প্রধানমন্ত্রী পদ্মা সেতু উদ্বোধন করেন। উদ্বোধন শেষে তিনি ‘জয় বাংলা’ বলে স্লোগান দেন।

এ সময় সেখানে উপস্থিত সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পা ছুঁয়ে সালাম করেন। তার পাশেই দাঁড়িয়ে ছিলেন সাবেক সেতু সচিব মোশাররাফ হোসেন ভূঁইয়া।

প্রধানমন্ত্রীর পেছনে ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, প্রধানমন্ত্রীর কন্যা সায়েমা ওয়াজেদ পুতুল, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম প্রমুখ।

দ্বার খুলল বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতুর। অবসান হল দীর্ঘ অপেক্ষার। শনিবার বেলা ১২ টায় মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে পদ্মা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে সকাল ১০টার কিছুক্ষণ আগে হেলিকপ্টার যোগে ঢাকা থেকে তিনি মাওয়ায় পৌঁছান। সেখানে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *