Type to search

সারাদেশে সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে অভয়নগরে রামকৃষ্ণ আশ্রমের মানববন্ধন

অভয়নগর

সারাদেশে সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে অভয়নগরে রামকৃষ্ণ আশ্রমের মানববন্ধন

স্টাফ রিপোর্টার : সারাদেশে সনাতন ধর্মাবলম্বীদের বাড়িঘর, মন্দিরে হামলা ও ভাঙচুরের ঘটনার প্রতিবাদে নওয়াপাড়া রামকৃষ্ণ আশ্রম মানববন্ধন করেছে। আজ সকাল সাড়ে দশটার দিকে উপজেলার নওয়াপাড়া বাজারের পুরাতন বাসস্ট্যান্ডের সামনে যশোর খুলনা মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


অধ্যাপক গৌর চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে অভয়নগর পুজা উদযাপন পরিষদ, জাতীয় হিন্দু মহাজোট, সনাতনী সমাজ, মতুয়া মহাসংঘ, রামসরা ধামসহ(স্কন) বিভিন্ন ধর্মীয়, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন একাত্মতা প্রকাশ করেন। এসময় উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল, সুন্দলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিকাশ চন্দ্র মল্লিক, বাংলাদেশের ওয়ার্কার্স পাটি(মার্কসবাদী), অভয়নগর শাখার ইনচার্য চৈতন্য কুমার পাল, রামকৃষ্ণ আশ্রমের সাধারণ সম্পাদক ডা. মিলন কুমার বসু, অধ্যাপক সুকুমার ঘোষ, অধ্যক্ষ মতলেব সরদার জাতীয় হিন্দু পরিষদের কেন্দীয় নেতা অরুন দাস অনিক, নওয়াপাড়া পুজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রশেনজিৎ দাস, কাউন্সিলর জাহাঙ্গীর বিশ্বাস প্রমুখ।


মানববন্ধন থেকে অবিলম্বে সনাতন ধর্মাবলম্বীদের বাড়িঘর ও মন্দিরে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি ও বর্বরতা বন্ধের স্থায়ী ব্যবস্থার দাবী জানান।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *