Type to search

শরণখোলায় স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

জাতীয়

শরণখোলায় স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

আবু হানিফ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটের শরণখোলায় দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে (৯) ধর্ষণ চেষ্টার অভিযোগে রফিকুল শেখ (৩০) নামের এক যুবককে আটক করা হয়েছে। সোমবার ১০ আগস্ট রাত ১১টার দিকে উপজেলার রতিয়া রাজাপুর গ্রাম থেকে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। শিশুটি স্থানীয় ইয়সিন মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

খোঁজ নিয়ে জানা যায়, পার্শ্ববর্তী মোড়েলগঞ্জ উপজেলার পিসি বারইখালী গ্রামের মৃত গফুর শেখের ছেলে রফিকুল শেখ সাত-আটদিন পূর্বে রতিয়া রাজাপুর গ্রামে শ্বশুর মৃত শাহজাহান হাওলাদারের বাড়িতে বেড়াতে আসে। ঘটনার দিন সন্ধ্যা ৬টার দিকে শিশুটি ওই বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় লম্পট রফিকুল তাকে জোর করে ধরে পার্শ্ববর্তী একটি ফাঁকা ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় মেযেটির চিৎকার শুনে রফিকুলের শ্বাশুড়ি এসে দেখে ফেললে শিশুটিকে ছেড়ে দেয়। পরে শিশুটি বাড়িতে গিয়ে মা-বাবাকে ঘটনা জানায়।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। রাতেই রফিকুলকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বুধবার বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *