Type to search

শরণখোলায় কৃষক হত্যার ঘটনায় মামলা দায়ের, গ্রেফতার ২

জাতীয়

শরণখোলায় কৃষক হত্যার ঘটনায় মামলা দায়ের, গ্রেফতার ২

আবু হানিফ, বাগেরহাট অফিসঃ বাগেরহাটের শরণখোলায় কৃষক হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিহত জাকির জমাদ্দারের স্ত্রী শিউলি বেগম বাদী হয়ে বুধবার ২৬ আগস্ট সকালে ঘটনার মুল নায়ক প্রতিপক্ষ মন্টু জোমাদ্দার ও দুই নারীসহ সাত জনকে অভিযুক্ত করে শরণখোলা থানায় হত্যা মামলাটি দায়ের করেন। মামলার অন্য আসামীরা হলেন, নিহত জাকিরের চাচা হালিম জমাদ্দারের ছেলে মন্টু জমাদ্দার, সেন্টু জমাদ্দার, সেলিম জমাদ্দার, মন্টুর শ্যালক পার্শ্ববর্তী মোরেলগঞ্জ উপজেলার নিশানবাড়িয়া গ্রামের ছত্তার হাওলাদারের ছেলে সোহেল হাওলাদার ও মিলন হাওলাদার।
মামলা দায়েরের পর শরণখোলা থানা পুলিশ অভিযান চালিয়ে মন্টু জোমাদ্দারের স্ত্রী মোসাঃ শিল্পী বেগম (৩৫) ও তার ভাই সেন্টু জোমাদ্দারের স্ত্রী মোসাঃ মাসুমা বেগম (৪০) কে আটক করে জেল হাজতে পাঠিয়েছেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৫ আগষ্ট মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের পূর্ব-ধানসাগর গ্রামে ছাগলে বীজতলা খাওয়ার অপরাধে তিন চাচাতো ভাই, তাদের স্ত্রী ও শ্যালকেরা জাকিরকে বেদম পেটায়। রাত ৮টার দিকে শরণখোলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, নিহতের স্ত্রী শিউলী বেগম বাদী হয়ে সাত জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দ্বায়ের করেছেন। মামলার এজাহারভুক্ত আসামী শিল্পী বেগম ও মাসুমা বেগমকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

Tags: