Type to search

শখের মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরা হলো না মাদ্রাসাছাত্রের

জাতীয়

শখের মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরা হলো না মাদ্রাসাছাত্রের

অনলাইন ডেস্ক:অনেক দিনের শখ ছিল নিজের একটি মোটরসাইকেলের। শখ পূরণ করতে বাবার মোটরসাইকেলটি নিয়ে বাড়ি থেকে বের হয়েছিলেন। কিন্তু শখের মোটরসাইকেলটি যে মৃত্যুর কারণ হয়ে দাঁড়াবে জানা ছিল না। মাত্র কয়েক মিনিটের মধ্যেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান মাদ্রাসা শিক্ষার্থী মো. রমিম শেখ (১৫)। আহত হয়েছেন তার সঙ্গী দুই বন্ধু।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (৪ মার্চ) রাত ৮টার দিকে নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ী-রঘুনাথপুর সড়কে রঘুনাথপুর মাথা কাটা বটগাছ এলাকায় একটি ইজিবাইককে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে সড়কে ছিটকে পড়ে রমিম শেখ (১৫) ঘটনাস্থলেই মারা যায়। তার সঙ্গে থাকা দুই বন্ধু গুরুতর আহত হন।

নিহত রমিম শেখ উপজেলার আমতলা গ্রামের সিরাজ শেখের ছেলে। সে স্থানীয় একটি কওমী মাদরাসার ইয়াজদাহম শ্রেণির ছাত্র। গুরুতর আহত মোটরসাইকেল আরোহী দুই বন্ধু উপজেলার চাঁচুড়ী গ্রামের তরিকুল মুন্সির ছেলে অন্তর মুন্সি (১৬) ও কদমতলা গ্রামের আকিবর বিশ্বাসের ছেলে রাহুল বিশ্বাস (১৭)। আহত দুইজনকে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এ প্রসঙ্গে কালিয়া থানার অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া বলেন, ‘প্রাথমিকভাবে নিজেদের ভুলেই তারা দুর্ঘটনার শিকার হয়েছেন। এরপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’
সূএ:বাংলাদেশ প্রতিদিন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *