Type to search

র‌্যাব-৬, যশোর এর অভিযানে ১৯৪ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার ০২

যশোর

র‌্যাব-৬, যশোর এর অভিযানে ১৯৪ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার ০২

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাব তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

বিবরণঃ র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর এর একটি আভিযানিক দল যশোর জেলার কোতয়ালী মডেল থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করাকালীন চাঁচড়া মোড় এলাকায় অবস্থান করার সময় ০৩.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন ০৯ নং চাঁচড়া ইউনিয়নের ০৭ ওয়ার্ডের চাঁচড়া চেকপোস্ট এলাকার বেনাপোল টু যশোর হাইওয়ে রাস্তার বিএডিসি অফিস এর সামনে পাঁকা রাস্তা দিয়ে নোহা মাইক্রোবাসসহ দুইজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে বেনাপোল হইতে যশোরের দিকে আসিতেছে। উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আভিযানিক দলটি ইং ১৯/০১/২২ খ্রিঃ ০৩.৪৫ ঘটিকার সময় উল্লেখিত স্থানে পৌছাইয়া অস্থায়ী চেক পোষ্টের ব্যবস্থা করে। ইং ১৯/০১/২২ তারিখ সময় ০৩.৫৫ ঘটিকায় নোহা মাইক্রোবাসসহ দুইজন ব্যাক্তি চেকপোস্টের নিকট আসিলে আভিযানিক দলের সদস্যগণ উক্ত মাইক্রোবাসটিকে চেক করার উদ্দেশ্যে আগাইয়া যায় এবং তারা পালানোর চেষ্টা করিলে সঙ্গে সঙ্গে তাদের উপস্থিত সাক্ষীদের সম্মুখে একটি নোহা মাইক্রোবাসসহ ধৃত করে। পরবর্তীতে ইং ১৯/০১/২০২২ তারিখ রাত ০৪.১৫ ঘটিকায় আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে নি¤েœাক্ত নাম-ঠিকানা আসামী ১। মোঃ ইদ্রিস আলী (৪৪), পিতাঃ মৃত নূরুল মোল্লা, মাতা- সুফিয়া খাতুন, সাং-রামভদ্রপুর, ২। আবুল হাসান বাবু(৩৫), পিতাঃ আব্দুর রাজ্জাক, মাতাঃ জবেদা খাতুন, সাং-তুলশীডাঙ্গা উভয়, থানা-কলারোয়া, জেলাঃ সাতক্ষীরা প্রকাশ করে এবং ধৃত আসামীদ্বয় সহ নোহা মাইক্রোবাসটি তল্লাশী করে (ক) ১৯৪ বোতল ফেন্সিডিল (খ) মোবাইল- ০৩ টি, (গ) সিমকার্ড ০৩ টি ও (ঘ) মাইক্রোবাস-০১ টি, যাহা আসামীদ্বয়ের নিজ নিজ দখল হতে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামীদ্বয়কে যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করতঃ ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর সারনী ক্রমিক ১৪(গ)/৩৮ ধারায় মামলা রুজু করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *