Type to search

র‌্যাব-৬, যশোর এর অভিযানে ১৭০ পিচ ইয়াবা সহ ০১ জন আসামী গ্রেফতার।

যশোর

র‌্যাব-৬, যশোর এর অভিযানে ১৭০ পিচ ইয়াবা সহ ০১ জন আসামী গ্রেফতার।

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় ইং ১৫/০৭/২০২২ তারিখ সময় ১৬.২০ ঘটিকায় র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন ফতেপুর ইউনিয়নের হামিদপুর বাজার জামে মসজিদের পাকা গেটের উত্তর পাশের্^ ০১ জন ব্যক্তি ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে উল্লেখিত স্থানে একই তারিখ সময় ১৬.৩৫ ঘটিকায় অভিযান পরিচালনা করে আসামী ১। । মোঃ জুয়েল রানা(২৮), পিতা- টিপু শেখ, মাতা- সুফিয়া বেগম, সাং- চাঁদপাড়া, থানা- কোতয়ালী মডেল, জেলা- যশোর, স্থায়ী ঠিকানা- সাং-পিংগুলিয়া, থানা- কাশিয়ানী, জেলা-গোপালগঞ্জ’কে (১) ইয়াবা ১৭০ পিস (২) মোবাইল -০১ টি ও (৩) মাদক বিক্রির নগদ ৯০০/- টাকা সহ হাতেনাতে গ্রেফতার করে

উদ্ধারকৃত আলামত সহ আসামীকে যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করতঃ ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর সারনী ক্রমিক ১০ (ক) ধারায় মামলা রুজু করা হয়েছে।