Type to search

রাজশাহীতে ওয়াকর্স পার্টির নেতা গাজা ও মাদক সহ গ্রেফতার

জাতীয়

রাজশাহীতে ওয়াকর্স পার্টির নেতা গাজা ও মাদক সহ গ্রেফতার

আকাশ, রাজশাহী প্রতিনিধিঃ ওয়ার্কার্স পার্টির ১৯নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ও চন্দ্রিমা থানা ওয়ার্কার্স পাটির সম্পাদক মন্ডলীর সদস্য এবং  রাজশাহী বিশ্ববিদ্যালয়’র ব্যাংকিং এন্ড ইন্সুরেন্স বিভাগের সাধারণ কর্মচারি অর্ডলী পিয়ন মোঃ সোহেল বাবুকে গাজা নিয়ে গত ২১ তারিখে রাত আনুমানিক ১১টার সময় চন্দ্রীমা থানা পুলিশ গ্রেফতার করে।
তার সাথে আরো ১৬জন কে গ্রেফতার করেছে ছোটবনগ্রামের মাদার শাহ্ বাবার মাজার থেকে। থানায় খবর নিয়ে জানা যায় মাদক সেবন অবস্থায় তাদেরকে গ্রেফতার করা হয়।ঐ সময় থানায় গিয়ে জানা যায় তারা বর্তমানে চন্দ্রীমা থানার হাজতে অবস্থান করছে। এবং আজ দুপুর বেলা তাদেরকে কোর্টের মাধ্যমে  চালান করে জেল হাজতে প্রেরণ করা হবে।
এ বিষয়টি নিশ্চিত করে চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সিরাজাম মুনির বলেন, মাদকের উপরে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স। মোঃ সোহেল বাবু এই নিয়ে একাধিকবার মাদক সেবন করা অবস্থায় ধরা পরেন এবং দলীও ক্ষমতা ও অর্থ প্রদানের মাধ্যমে বার বার মুক্ত পেয়ে যায় বলেও যানা যায় এলাকাবাসীর কাছে থেকে।
ওয়াকার্স পার্টির চন্দিমা থানার সভাপতি রাতভর বাবুকে ছাড়ানোর জন্য বিভিন্ন ভাবে চেষ্টা করে ব্যার্থ হন। এই বিষয়টি জানতে গেলে সাংবাদিকের ওপরে চড়াও হন এবং হুমকি প্রদান করেন মোঃ শাহিদ শিশির। ২১শে আগষ্টের শোকের এই দিনে এই ঘটনায় আমরা অত্যান্ত মর্মাহত বলে জানান, স্থানীয় একাধিক বাসিন্দরা।
Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *