Type to search

যশোর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীসহ মোট প্রার্থী ৭ জন

চৌগাছা

যশোর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীসহ মোট প্রার্থী ৭ জন

 

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) থেকেঃ

আওয়ামী লীগ মনোননীত প্রার্থীসহ ৮৬, যশোর-২ আসনের প্রার্থী সংখ্যা ৭ জন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকালে যশোর জেলা রিটার্নিং অফিসার এবং সহকারী রিটার্নিং অফিসার ও চৌগাছা উপজেলা  নির্বাহী কর্মকর্তার কার্যালয় সুত্রে এ তথ্য পাওয়া যায়।
যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে এবারের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হচ্ছেন ডাঃ তৌহিদুজ্জামান তুহিন। পাশাপাশি যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও এই আসনের সাবেক এমপি এ্যাড.মনিরুল ইসলাম মনির ও চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এছাড়া বাংলাদেশ কংগ্রেসের আব্দুল আওয়াল, জাতীয় পার্টির মুফতি ফিরোজ শাহ, জাকের পার্টির সাফারুজ্জামান এবং বাংলাদেশ ন্যাশলালিষ্ট ফ্রন্টের শামসুল হকও মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

তবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে পদধারী আওয়ামী নেতাদের নির্বাচনে অংশগ্রহন করতে হলে দলীয় পদ থেকে পদত্যাগ করতে হতে পারে এমন একটি কথার বিষয়ে স্বতন্ত্র প্রার্থী এ্যাড.মনিরুল ইসলাম মনিরের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি দলীয় পদ ছাড়তে হলেও নির্বাচনে অংশগ্রহন করবেন বলে জানান। একই প্রশ্নের উত্তরে চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান দলীয় পরবর্তী আদেশ নির্দেশ দেখেই পরবর্তী সিদ্ধান্ত নিবেন বলে জানিয়েছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *