Type to search

যশোর-নড়াইল সীমান্তে চাকই বাজার কমিটির সেক্রেটারির ওপর হামলার জের: বাজার থমথমে

অপরাধ

যশোর-নড়াইল সীমান্তে চাকই বাজার কমিটির সেক্রেটারির ওপর হামলার জের: বাজার থমথমে

রবিউল ইসলাম : যশোর-নড়াইলের দক্ষিন সীমান্তে চাকই-মরিচা বাজারে গত ১২ মার্চ ২০২২ শনিবার সন্ধ্যায় বাজার কমিটির নিজস্ব কার্যালয়ে শবে-বরাত পালনের লক্ষে পরিকল্পনা মিটিং চলছিলো, মিটিংয়ের শেষের দিকে কিছু লোক বাজার কমিটির সেক্রেটারি সিরাজ মোড়লের উপর অকস্মাৎ হামলা করে।

উক্ত হামলায় সেক্রেটারি আহত হলেও কোন রকম ক্ষত পরিলক্ষিত হয়নি, তবে হামলা প্রতিহত করতে গিয়ে কমিটির অপর সেক্রেটারি মাসুদ সেখের বাম চোঁখে আঘাত লাগায় চোঁখ আহত হয়েছে, তিনি বাম চোঁখ খুলতে পারছেননা।

এ ব্যাপারে চাকই বাজার কমিটির সেক্রেটারি মোড়ল সিরাজুল ইসলাম বলেন, এখনো কোনো সুরহা হয়নি। পুলিশ প্রাথমিকভাবে এসে ঘুরে গেছেন। আমি এর দৃষ্টান্তমূলক বিচার চাই।

বাজার সেক্রেটারি দ্বয়ের সাথে এ ব্যাপারে জানতে চাইলে তারা নাম প্রকাশ না করেই বলেন আমাদের মিটিং শেষে একদল দুঃস্কৃতকারি সেক্রেটারি সিরাজ মোড়লের উপর বিনা উস্কানিতে হামলা করে।

বাজারের কয়েকজন ব্যাবসায়ী নাম প্রকাশ না করার শর্তে একই কথা বলেন, হামলাকারীদের সাথে কোন আপস মীমাংসায় যাবো না, বাজার কমিটি ও গ্রামবাসীর উপর ছেড়ে দিয়ে দেখি তারা কি করেন।

ঘটানার প্রতিবাদে পরদিন বাজারে অর্ধবেলা ধর্মঘট পালিত হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রামবাসী ও বাজার কমিটির মধ্যে আলোচনা চলছিলো।
বাজারে ধমধমে অবস্থা বিরাজ করছে।

রবিউল ইসলাম
(শুভরাড়া প্রতিনিধি, অভয়নগর)
১৩/০৩/২০২২

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *