Type to search

যশোর ডিবিতে নতুন ওসি রুপন সরকার

যশোর

যশোর ডিবিতে নতুন ওসি রুপন সরকার

অপরাজেয়বাংলা ডেক্স: যশোর জেলা পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন রুপন কুমার সরকার।

শুক্রবার (০৯ জুলাই) তিনি যশোর ডিবি পুলিশের ওসি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

যশোর জেলা পুলিশের একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।যশোর জেলা পুলিশ সূত্রে জানা যায়, খুলনা রেঞ্জ পুলিশের এক আদেশে যশোর ডিবি পুলিশের পরিদর্শক রুপন কুমার সরকারকে একই শাখার ইনচার্জ হিসেবে পদায়ন করা হয়। এছাড়াও অপর এক আদেশে যশোর ডিবি পুলিশের ওসি সৌমেন দাসকে বাগেরহাট জেলায় বদলি করা হয়।

কিশোরগঞ্জ জেলার কতিয়াদি উপজেলার সন্তান রুপন কুমার সরকার জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে রসায়ন বিভাগে পড়াশুনা শেষ করে ২০১১ সালে বাংলাদেশ পুলিশে যোগ দেন। কর্মজীবনে ঢাকা রেঞ্জ পুলিশের নরসিংদীতে টানা ৯ বছর ৮ মাস দায়িত্বপালনকালে তিনি পিএসআই থেকে এসআই ও সর্বশেষ পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি পেয়েছেন। সবশেষ তিনি নরসিংদী জেলা ডিবি পুলিশের পরিদর্শক পদের পাশাপাশি জেলা পুলিশের মিডিয়া সমন্বয়কের দায়িত্ব পালন করেছেন। কর্মজীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম), আইজিপি পুরস্কার, ঢাকা রেঞ্জশ্রেষ্ট এসআই ও নরসিংদী ডিবির সেরা পরিদর্শক পুরস্কার পেয়েছেন।সূত্র, বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *