Type to search

যশোরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত আটক, অস্ত্র গুলি উদ্ধার

যশোর

যশোরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত আটক, অস্ত্র গুলি উদ্ধার

 

আটক ডাকাত শামিম চুয়াডাঙ্গা জেলার ডিঙ্গেদাহ খেজুরা বাজারের কামাল শেখ ওরফে জুমাত আলীর ছেলে। এ সময় আরো ৪ ডাকাত পালিয়ে যায়।

পলাতক ডাকাতরা হলো কুষ্টিয়া জেলার মোঃ ফারুক (৪০), চুয়াডাঙ্গা জেলার নাগদা গ্রামের বিপ্লব (৩০), একই জেলার দর্শনা উপজেলার মোবারক পাড়া (শান্তিপাড়া) গ্রামের রাকিব (৩৫) ও দামুড়হুদা উপজেলার শাহিন (৩৫)।

এঘটনায় কোতয়ালি থানায় পৃথক দুটি মামলা হয়েছে। একটি ডাকাতির প্রস্তুতির অপরাধে অপরটি অবৈধ আগ্নেয় অস্ত্র ও গুলি কাছে রাকার অপরাধ। দুটি মামলায় ওই ৫ জনসহ অজ্ঞাত নামা ৬/৭ জনকে আসামি করা হয়।

মামলার বাদি ইছালি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই মিজানুর রহমান জানান, তারা গোপনে খবর পান যশোর মাগুরা সড়কের হাশিমপুর বাজারের রাহেলাপুর গামি হাশিমপুর গ্রামের শাহাদত হোসেনের চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর কয়েকজন ডাকাত ট্রাক নিয়ে অবস্থান করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ খবরের ভিত্তিতে মঙ্গলবার রাত আনুমানিক ১ টা ২০ মিনিটে এস আই মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়। ডাকাতরা পুলিশি উপস্থিতি টের পেয়ে ট্রাক থেকে লাফিয়ে পলানোর চেষ্টা করে। এসময় শামিম আহমেদ নামে এক ডাকাত পালানোর চেষ্টকালে রাস্তার উপর পড়ে যায়। এসময় স্থানীয় জনতা তাকে ধরে কিল, ঘুষি দেয়। এতে সে সামান্য আহত হয়। অন্য ডাকাতরা ট্রাক ফেলে রেখে পালিয়ে যায়।

জিজ্ঞসাবাদে আটক শামিম পুলিশকে জানায়, তারা ডাকাতির জন্য হাশিমপুর এলাকায় অবস্থান করছিলো। পরে তার দেখানো মতে ট্রাকের কেবিন ভিতর সিটের পিছন থেকে ১ টি ওয়ান সুটার গান, ১ রাউন্ড গুলি, ৪ টি হাসুয়া, ১ টি লোহার শাবল, ২ টি লোহার রড, ১ টি গাছ কাটা লোহার করাত ও একটি ট্রাক উদ্ধার করা হয়। সূত্র, অন নিউজ বিডি

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *