Type to search

মণিরামপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রপের ধাওয়া পাল্টা ধাওয়া \ আটক- ২

যশোর

মণিরামপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রপের ধাওয়া পাল্টা ধাওয়া \ আটক- ২

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :
মণিরামপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সেলিম হোসেন (৩০) নামে এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টাসহ দু’গ্রæপের মধ্যে দফায়-দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুর আড়াইটার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের বেগমপুর গ্রামে এ ঘটনা ঘটে। হামলাকারীদের মধ্যে মেহেদী হাসান ও আব্দুর রহমান নামে ২ জনকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বেগমপুর গ্রামের একটি মসজিদে জুম্মার নামাজ পড়তে গিয়ে মসজিদ থেকে এক ব্যক্তির জুতা হারিয়ে যায়। ওই জুতা অপর এক ব্যক্তি ভুলক্রমে পায়ে দিয়ে মসজিদ থেকে চলে যায়। কিছু সময়ের মধ্যে উক্ত জুতার সন্ধান মিললে দুই যুবকের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় হাতা-হাতি হয়। এরই জের ধরে ১০ থেকে ১২ জন হামলাকারী বেগমপুর গ্রামের সাবেক ইউপি মেম্বর আব্দুস সাত্তারের পুত্র সেলিম হোসেনকে একা পেয়ে কুপিয়ে ও লোহার রড় দিয়ে পিটিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়।
এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার উপর দ্বিতীয় দফা হামলা চালানোসহ তার মা লুৎফুন্নেছা বেগম ও বোন রাজিয়াকে মারপিট করা হয়। এমন খবর ছড়িয়ে পড়লে দু’গ্রæপের মধ্যে দফায়-দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এরই মধ্যে মারাত্মক জখম অবস্থায় সেলিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তার অবস্থার অবনতি দেখে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
খবর পেয়ে মণিরামপুর থানা পুলিশ অভিযান চালিয়ে বেগমপুর গ্রামের সেলিম শেখের পুত্র মেহেদী হাসান ও আব্দুল করিমের পুত্র আব্দুর রহমানকে আটক করে থানায় নিয়ে আসে। আটকদের মধ্যে মেহেদী হাসানসহ তার পরিবার অভয়নগর থেকে এসে বর্তমানে বেগমপুর গ্রামে বসবাস করছে।
এ ব্যাপারে স্থানীয় অনেকেই জানায়, উক্ত ঘটনাকে কেন্দ্র করে এলাকায় দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। থানার এসআই আব্দুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *