Type to search

বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ৫জন জয়িতাকে ক্রেষ্ট ও সম্মাননা প্রদান

নড়াইল

বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ৫জন জয়িতাকে ক্রেষ্ট ও সম্মাননা প্রদান

 

নড়াইল প্রতিনিধি
নির্বাচিত ৫টি ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য জেলা ও সদর উপজেলা পর্যায়ে ১০জন জয়িতাকে ক্রেষ্ট ও সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার (৯ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মৌসুমি মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী নির্বাচিত জয়ীতাদের ক্রেষ্ট ও সম্মাননা প্রদান করেন
জেলা পর্যায়ে সংবর্ধিত জয়িতারা হলেন, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় নড়াইল পৌর এলাকার মাছিমদিয়ার গুলশান আরা, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যেমে জীবন শুরু করায় কালিয়া উপজেলার হেনা পারভীন,অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী লোহাগড়া উপজেলার ইতি মাহমুদ, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী কালিয়া উপজেলার কানিজ ফাতেমা এবং সফল জননী নারী কালিয়া উপজেলার আঞ্জুমান আরা।
“নারীর জন্য বিনিয়োগ সহিংসতা প্রতিরোধ” এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এ সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীল, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লিংকন বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার,বীরমুক্তিযোদ্ধা, এনজিও প্রতিনিধি, নির্বাচিত জয়িতা ও মহিলা সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *