Type to search

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ঝিকরগাছার অহবায়ক গিলবার্ট নির্মল বিশ্বাস

চৌগাছা ঝিকরগাছা

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ঝিকরগাছার অহবায়ক গিলবার্ট নির্মল বিশ্বাস

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যশোর জেলা কমিটির আহবায়ক মিঃ জোসেফ সুধীন মন্ডল, যুগ্ম আহবায়ক সন্তোষ কুমার দত্ত ও সদস্য সচিব তপন কুমার ঘোষালের স্বাক্ষরিত ২১ সদস্য বিশিষ্ট ঝিকরগাছা উপজেলার একটি নতুন আহবায়ক কমিটি গঠিত হয়েছে। উক্ত আহবায়ক কমিটিতে আহবায়ক হয়েছেন গিলবার্ট নির্মল বিশ্বাস।

এছাড়াও যুগ্ম আহবায়ক হয়েছেন শুকদেব সরকার, সুভাস রায় ও প্রশান্ত বিশ্বাস (কাঠু), সদস্য সচিব অধ্যাপক মৃনাল কান্তি দত্ত, সদস্য দিপক কুমার দত্ত, বিপ্লব ধর, কৃষ্ণ পদ সরকার, শিলিল এস সরকার, সাধন দাশ, পাপন কুমার মজুমদার, আব্রাহাম মণ্ডল, স্যামুয়েল মন্ডল, মিলন দে, নিখিল পাল, আন্তন মন্ডল, ফিলিপ রমেশ বিশ্বাস, সুব্রত দত্ত, স্বপন বাড়ৈ, আনন্দ বিশ্বাস ও প্রদীপ রায়।

নবাগত কমিটির বিষয়ে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যশোর জেলা কমিটির আহবায়ক মিঃ জোসেফ সুধীন মন্ডল জানান, ঝিকরগাছা উপজেলায় পূর্বের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায়  উক্ত কমিটিকে বিলুপ্ত করে আবারও ২১ সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটি দেওয়া হয়েছে। নবাগত এই কমিটি আগামী ৯০ দিনের মধ্যে উপজেলা সম্মেলনের আয়োজন করে নতুন কমিটি গঠন করার নির্দেশ দেয়া হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *