Type to search

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির আত্মপ্রকাশ : বিভিন্ন মহলের অভিনন্দন

জাতীয়

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির আত্মপ্রকাশ : বিভিন্ন মহলের অভিনন্দন

সব্যসাচী বিশ্বাস, (স্টাফ রিপোর্টার, অভয়নগর)

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি Gov.Nc No RJSC- 2021316650( বি এম এস এস) দেশের শীর্ষ স্থানীয় ৩০১ জন সাংবাদিকদের নিয়ে কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। বি এম এস এস এর প্রতিষ্ঠাতা খন্দকার আছিফুর রহমানকে চ্যেয়ারম্যান ও সুমন সরদার কে মহাসচিব করে কেন্দ্রীয় কমিটির অনুমোদন দেওয়া হয়। এই কমিটিতে বাংলাদেশের সবকটি বিভাগের বহুল আলোচিত ও সুনামধন্য সাংবাদিকদের নির্বাচিত করা হয়।

 

এছাড়াও যশোর খুলনাঞ্চল থেকে সিনিয়র ভাইস চেয়ারম্যান হিসেবে যশোরের নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইনকিলাবের অভয়নগর প্রতিনিধি নজরুল ইসলাম মল্লিক, ভাইস চেয়ারম্যান হিসেবে খুলনার ইউনিক নিউজের সম্পাদক তাপস বিশ্বাস, সিনিয়র যুগ্ম মহাসচিব হিসেবে সিআইএন টিভি২৪ এর সম্পাদক আবু হামজা বাধন, উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক হিসেবে ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আমিনুর রহমান, উপ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক হিসেবে অপরাজেয় বাংলার স্টাফ রিপোর্টার রবিউল ইসলাম ও সাহিত্য বিষয়ক সম্পাদক হিসেবে অপরাজেয় বাংলার বার্তা সম্পাদক কবি বিলাল মাহিনীকে  কেন্দ্রীয় কমিটিতে নির্বাচিত করায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির চেয়ারম্যান ও মহাসচিবসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান তারা।

 

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নব নিবর্বাচিত সাংবাদিক নেতৃবৃন্দ জানান,  বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি একটি বৃহৎ সাংবাদিক সংগঠন, যে সংগঠনটি সাংবাদিক নির্যাতনসহ সংবাদকর্মীর বিভিন্ন সমস্যায় সাংবাদিকদের পাশে দাঁড়ায়। উক্ত সংগঠনের বিভিন্ন পদে আমাদেরকে দায়িত্ব দেওয়ায় আমরা এই দায়িত্ব পালনে সর্বক্ষণ নিয়োজিত থাকবো, ইনশাআল্লাহ।

 

খুলনার সকল সাংবাদিকসহ বাংলাদেশের যেকোন এলাকায় সাংবাদিকদের যেকোন সমস্যায় আমরা সর্বদা প্রস্তুত আছি বলেও জানান তারা। বিএমএমএসএস এর নব নির্বাচিত সকলের জন্য অভিনন্দন ও লাল গোলাপের শুভেচ্ছা জানান খুলনার নির্বাচিত সাংবাদিকবৃন্দ। বিশেষ করে সম্মানিত চ্যেয়ারম্যান ও মহাসচীব সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

এদিকে নতুন কমিটির দায়িত্বশীলদের অভিনন্দন জানিয়েছেন যশোরের ঐতিহ্যবাহী ভৈরব সংস্কৃতি কেন্দ্র’র সভাপতি নাট্যকার হাফিজ আকুঞ্জী, সাধারণ সম্পাদক শিল্পী ও সাংবাদিক সব্যসাচী বিশ্বাস এবং নির্বাহী সম্পাদক কবি বিলাল মাহিনীসহ সংস্কৃতি কেন্দ্রের নেতৃবৃন্দ। এছাড়া ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাস্টার আমিনুর রহমান ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান ইরানসহ ইউনিটির নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *