Type to search

নড়াইলে পুলিশ অভিযানে গাঁজা ও ইয়াবা সহ আটক ২

নড়াইল

নড়াইলে পুলিশ অভিযানে গাঁজা ও ইয়াবা সহ আটক ২

উজ্জ্বল রায়, নড়াইল থেকে:
নড়াইলে পুলিশ অভিযানে গাঁজা ও ইয়াবা সহ আটক ২। নড়াইলে লোহাগড়া থানা পুলিশ অভিযানে চালিয়ে ৩ কেজি গাঁজাসহ এক যুবতীকে আটক করেছে। বৃহস্পতিবার (২৬) মে দুপুরে লোহাগড়া উপজেলার লাহুড়িয়া পঁচাশিপাড়া এলাকা থেকে লিপি বেগম (২৫) নামে ওই যুবতী কে আটক করে পুলিশ। তিনি ওই গ্রামের আনিছ মোল্যার স্ত্রী।
পুলিশ সূত্রে জানা গেছে, লোহাগড়া থানা পুলিশের উপ-পরির্দশক (এসআই) মোহাম্মদ মামুনুর রহমান এর নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদ পেয়ে উপজেলার লাহুড়িয়া পঁচাশিপাড়া আসামির নিজ বাড়িতে অভিযান চালিয়ে বসত ঘরের মধ্যে হতে ৩ কেজি গাঁজাসহ আটক করেন।
এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
নড়াইলের লোহাগড়ায় ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ । এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটক মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আটক মাদক ব্যবসায়ী রাজু মোল্লা  (৩২)
লক্ষ্মীপাশা ইউনিয়নের সিঙ্গা গ্রামের ছাত্তার মোল্লা( সাত্তার বয়াতির) ছেলে। সে দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের চোখ ফাঁকি দিয়ে ইয়াবা বেচাকেনা করে
আসছিল। লোহাগড়া থানা পুলিশ সূত্রে জানা গেছে , গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে লোহাগড়া থানার এসআই তৌফিক ও এএসআই মিকাইল
হোসেনের নেতৃত্বে একদল পুলিশ লোহাগড়া বাজারের শীতল মার্কেটের গলিপথ থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী রাজু মোল্লাকে গ্রেফতার করে। এ সময় তার কাছে থাকা ৫৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে । গ্রেফতার রাজুকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ  (ওসি) শেখ আবু হেনা মিলন  বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *