Type to search

নাটোরে ২১শে গ্রেনেড হামলায় নিহতদের স্বরনে দোয়া ও আলোচনা সভা

জাতীয়

নাটোরে ২১শে গ্রেনেড হামলায় নিহতদের স্বরনে দোয়া ও আলোচনা সভা

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ২১শে গ্রনেড হামলায় নিহতদের স্বরনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে সিংড়া পৌরসভা চত্তরে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সিংড়া উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যাড. জুনাইদ আহ্মেদ পলক বলেন ১৫ বার ২১ আগষ্ট হামলা একই সূত্রে গাঁথা। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট হামলায় বঙ্গবন্ধুকে হত্যার মধ্যদিয়ে ঘাতকরা বঙ্গবন্ধু আর বাঙালীর স্বাধীনতার চেতনাকে নস্যাৎ করতে চেয়েছিল। আর বঙ্গবন্ধুর সোনার বাংলা,গড়ার অসমাপ্ত স্বপ্ন যাতে বাস্তবায়ন হতে না পারে সে লক্ষ্য নিয়েই ২০০৪ সালের ২১ আগষ্ট হামলা করা হয়।
প্রধান অতিথির বক্তব্য সাংসদ আব্দুল কুদ্দুস বলেন, আ’লীগকে নেতৃত্বশূন্য করতেই বিএনপি-জামায়াত ২১শে আগষ্টে গ্রনেড হামলা চালিয়ে ১৭জন নেতা কর্মীকে হত্যা করে। জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যাকে হত্যার জন্য একবার নয় দুইবার নয় সতেরোবার হত্যার পরিকল্পনা করেছিল। কিন্তু তারা সফল হয়নি। বঙ্গবন্ধুর কন্যা দেশকে যখনি এগিয়ে নিতে চায় তখনি বিএনপি-জামায়াত নানা ষঢ়যন্ত্রের মাধ্যমে আমাদের এ অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করে। তাদের এ ষঢ়যন্ত্র এখনও থেমে নেই।
তিনি আরো বলেন, সকল ভেদাভেদ ভুলে বঙ্গবন্ধুর রেখে যাওয়া সপ্নকে বাস্তবায়ন করার জন্য তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।
এসময় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর ১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *