Type to search

ধর্ষণে বাধা দেওয়ায় আট বছরের শিশুকে গলা টিপে হত্যার চেষ্টা

অভয়নগর

ধর্ষণে বাধা দেওয়ায় আট বছরের শিশুকে গলা টিপে হত্যার চেষ্টা

ধর্ষণে বাধা দেওয়ায় আট বছরের শিশুকে গলা টিপে হত্যার চেষ্টা মামলা দায়ের, অভিযুক্ত গ্রেপ্তার

প্রতিনিধি:
যশোরের অভয়নগর উপজেলায় আট বছরের এক শিশু ধর্ষণে বাধা দিয়েছিল। এসময় এক তরুণ শিশুটির গলা টিপে ধরেন এবং তার মাথা দেয়ালের সঙ্গে আঘাত করেন। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার নওয়াপাড়া পৌর এলাকায় ওই তরুণ শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন বলে অভিযোগ ওঠে।
এ ঘটনায় আজ শুক্রবার সকালে শিশুটির মা বাদী হয়ে মো. রানা(১৯) নামের ওই তরুণের বিরুদ্ধে শিশুটিকে ধর্ষণচেষ্টার অভিযোগে অভয়নগর থানায় মামলা করেছেন। পুলিশ দুপুরে অভিযুক্ত রানাকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার মো. রানা অভয়নগর উপজেলার নওয়াপাড়া গ্রামের বিল্লাল গাজীর ছেলে।

মামলার এজাহারে শিশুটির মা উল্লেখ করেন, তিনি পাটকলে শ্রমিকের কাজ করেন। তাঁর স্বামী একজন রাজমিস্ত্রি। তিনি তাঁর মা, স্বামী এবং আট বছর ও চার মাস বয়সী দুই মেয়েকে নিয়ে উপজেলার নওয়াপাড়া পৌর এলাকায় বসবাস করেন। গতকাল বৃহস্পতিবার সকালে তিনি কাজের উদ্দেশ্যে বের হয়ে যান। তাঁর স্বামীও একই সময় রাজমিস্ত্রীর কাজে যান। বাড়িতে তাঁর মায়ের কাছে মেয়ে দুটি ছিল। তার বড় মেয়েটি বিল্লাল গাজীর বাড়ির উঠানে বিল্লাল গাজীর মেয়ের সঙ্গে খেলা করছিল। সকাল সাড়ে ১০টার দিকে বিল্লাল গাজীর ছেলে মো. রানা তাঁর বোনকে পাশের দোকান থেকে কিছু কিনতে পাঠান। বাড়িতে এ সময় কেউ ছিল না। এরপর রানা তাঁর মেয়েকে ঘরের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় চিৎকার করতে থাকলে রানা তাঁর মেয়ের গলা টিপে ধরেন এবং তার মাথা দেয়ালের সঙ্গে আঘাত করেন। খবর পেয়ে তাঁরা তাকে সেখান থেকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু অবস্থা খারাপ হওয়ায় চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। পরে তাঁর মেয়েকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করেন।

পুলিশ জানায়, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে আজ শুক্রবার সকালে মামলা করেন। মামলায় মো. রানাকে আসামী করা হয়। মামলা দায়েরের পর অভিযান চালিয়ে আজ দুপুর দেড়টার দিকে রানাকে গ্রেপ্তার করা হয়। বিকেলে রানাকে আদালতে নেওয়া হয়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এ কে এম শামীম হাসান বলেন, ‘শিশুটিকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত মো. রানাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি শিশুটিকে ধর্ষণচেষ্টার কথা স্বীকার করেছেন। তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।’

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *