Type to search

দৌলতপুরে এমপির ভাইকে কুপিয়ে হত্যা

জাতীয়

দৌলতপুরে এমপির ভাইকে কুপিয়ে হত্যা

আবীর হাসান স্বাধীন, জেলা প্রতিনিধি: আততায়ীর হামলায় কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফিলিপনগরে আওয়ামীল লীগ নেতা মো. হাসিনুর রহমান নিহত হয়েছেন।
আজ ২৯ আগস্ট সকাল সাড়ে সাতটার দিকে প্রাত:ভ্রমনে বের হলে পশ্চিম-দক্ষিন ফিলিপ নগরের এমপি গলির পশ্চিমে মসজিদের কাছে তিনি আততায়ীর উপর্যপরি হামলার শিকার হন। স্থানীয় ৩ নম্বর ফিলিপনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ জানান, হাসিনুর রহমান প্রতিদিনর মত আজ সকালে হাটতে বের হলে হামলার শিকার হন। এরপর দ্রুত দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

দৌলতপুর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তৌহিদুর ইসলাম তুহিন প্রতিদিনের কুষ্টিয়াকে জানান, হাসিনুরের অবস্থা সংকটাপন্ন হওয়ায় কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়ার প্রস্ততি চলছিল কিন্তু তার আগেই তিনি মারা যান।

হাসিনুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (চলতি দায়িত্ব) নিশিকান্ত। তিনি জানান, আততায়ীর হামলায় হাসিনুর রহমান মারা গেছেন। লাশ মর্গে নেওয়ার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে।

হাসিনুর রহমানের পিতার নাম ডা: জমির উদ্দিন। পশ্চিম দক্ষিন ফিলিপনগরের এমপি গলিতে তার বাড়ি। হাসিনুর কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সরওয়ার জাহান বাদশাহ এর আপন ফুপাত ভাই

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *