Type to search

দৈনিক অনির্বাণ সম্পাদক’র মৃত্যুতে অভয়নগর প্রেসক্লাবের শোক

অভয়নগর

দৈনিক অনির্বাণ সম্পাদক’র মৃত্যুতে অভয়নগর প্রেসক্লাবের শোক

স্টাফ রিপোর্টার : খুলনার স্থানীয় পত্রিকা দৈনিক অনির্বাণ সম্পাদক, বাংলাদেশ আঞ্চলিক সংবাদপত্র পরিষদের সভাপতি, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ আলী আহমেদ (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় মহানগরীর নার্গিস মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দৈনিক অনির্বাণের ব্যবস্থাপক মো. আবুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম আলী আহমেদ সাতক্ষীরা-৩ আসনের সাবেক সংসদ সদস্য ছিলেন। এছাড়া তিনি খুলনার মজিদ মেমোরিয়াল সিটি কলেজের অধ্যক্ষ ও আহছান উল্লাহ কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন  অভয়নগর প্রেসক্লাবের উপদেষ্টা মোঃ ফারুক হোসেন,এস এম রফিকুল আলম,মাসুদ আলম,সভাপতি চৈতন্য কুমার পাল,সাধারণ সম্পাদক মো: কামরুল ইসলাম,সহ-সভাপতি মো: আতিয়ার রহমান,যুগ্ম সম্পাদক কাজী ইwস্তয়াক আহম্মেদ রনি,কোষাধ্যক্ষ মো:মিজানুর রহমান,দপ্তর সম্পাদক মো: আমানুল্লাহ,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শেখ জাকারিয়া রহমান,কার্য নির্বাহী সদস্য এইচ এম জুয়েল রানা,শেখ আব্দুল হালিম বাপ্পী,মিঠুন দত্ত,সহযোগী সদস্য আমিরুল ইসলাম,মঈনুল ইসলাম,ফরাদ হোসেন সহ সকল সদস্য বৃন্দ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *